• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পাইথনের তাড়া খেয়ে ল্যান্ড রোভার নিয়ে পালাচ্ছেন পর্যটকরা!

Python
গাড়ির বনেটে উঠে পড়েছে পাইথন

পাইথনের তাড়া খেয়ে পালাচ্ছেন পর্যটকরা! এমনই একটি ভিডিয়ো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে। ঘটনাটি দক্ষিণ আফ্রিকার ডারবানের। প্রথমে সাপটি একটি গাড়ির নিচে চলে আসে। সঙ্গে সঙ্গে পর্যটকদের গাড়িগুলি থেমে যায়। গাড়ি থেকে নেমে মোবাইলের ক্যামেরা অন করে ভিডিয়ো রেকর্ড করেন এক পর্যটক।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, গাড়ির সঙ্গে বেঁধে একটি বোটকে টেনে নিয়ে যাওয়া হচ্ছিল। সাপটি প্রথমে সেই চাকা লাগানো বোটের নীচে চলে আসে। প্রথমে সাপটির লেজ ধরে টানাটানি করেন এক ব্যক্তি। তারপরই সাপটি দ্রুত বোটের তলা থেকে বেরিয়ে যায়।

বোটের পিছনেই ছিল দু’টি সাদা ল্যান্ড রোভার। সেগুলি থেকেও ততক্ষণে বেরিয়ে এসেছিলেন পর্যটকরা। এবার সাপটি তাঁদের দিকে তেড়ে যায়। সঙ্গে সঙ্গে গাড়িতে ঢুকে যান তাঁরা। পাইথন থেকে দূরত্ব বাড়াতে গাড়িগুলি পিছিয়ে নিতে থাকেন পর্যটকরা। সেই অবস্থাতেই সাপটি গাড়ির বনেটে উঠে যায়। সেই সময় চালকের দিকের জানালার কাচ নামানো ছিল। ড্রাইভার এবার গাড়িটিকে আরও পিছিয়ে নেন। সাপটি এবার গাড়ি থেকে নেমে যায়।

আরও পড়ুন : পাখির মুখোশ পরা মানুষ? না, ভুল হচ্ছে...

আরও পড়ুন : যেন ফিল্মের সেট! যাত্রী-সহ হুড়মুড় করে ভেঙে পড়ল আস্ত ব্রিজ

এই পর্যটকরা মোজাম্বিক থেকে ছুটি কাটিয়ে বাড়ি ফিরছিলেন। সেই সময় ক্যামেরায় এই ঘটনা ধরা প়ড়ে। ভিডিয়োটি ২১ সেপ্টেম্বর ইউটিউবে আপলোড হয়েছে। তারপর থেকে এখনও পর্যন্ত ভিডিয়োটি দেখা হয়েছে দু’ লক্ষের বেশি বার।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন