• সংবাদ সংস্থা 
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অস্ত্রোপচারে বাদ গিয়েছে বাঁ-পা, তবু নেচে ‘স্পিরিট’ প্রমাণ করলেন প্রাক্তন মিস কলম্বিয়া

miss colombia
এক পায়েই নাচ প্রাক্তন মিস কলম্বিয়ার। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

প্রাক্তন মিস কলম্বিয়া ড্যানিয়েলা আলভারেজ। সম্প্রতি অসুস্থতার জন্য অস্ত্রোপচার করে বাদ দিতে হয়েছে বাঁ-পায়ের নীচের অংশ। সেই অপারেশনের দু’সপ্তাহ পরেই স্বমহিমায় ফিরলেন ড্যানিয়েলা। পা বাদ গেলেও তাঁর জীবনীশক্তি যে অক্ষুণ্ণ আছে তা বোঝালো সোমবার করা তাঁর ইনস্টাগ্রাম পোস্ট। সেই পোস্টে ভাইয়ের দু’হাতে ভর দিয়ে ফের নাচতে দেখা গেল তাঁকে।

সেই পোস্টে নাচের ভিডিয়ো আপলোড করে তিনি লিখেছেন, ‘‘সমস্যাকে আমল দিলে চলবে না! আমাদের স্বাভাবিক জীবনে ফিরতে হবে!’’ ইনস্টাগ্রামে আপলোড করা সেই ভিডিয়োতে ড্যানিয়েলাকে দেখা যাচ্ছে ভাই রিকি আলভারেজের কোলে। রিকিকে জড়িয়ে ধরেই বিভিন্ন ভঙ্গিতে নাচছেন তিনি। ড্যানিয়েলাকে আগের অবস্থায় ফিরতে দেখে ওই পোস্টে মন্তব্যে ভরিয়ে দিয়েছেন তাঁর ভক্তরা। এক পায়ে ড্যানিয়েলার নাচের ভিডিয়ো ইতিমধ্যেই দেখা হয়েছে ৩৯ লক্ষ বার।

২০১২-তে মিস ইউনিভার্সে কলম্বিয়ার প্রতিনিধিত্ব করেছিলেন ড্যানিয়েলা। সম্প্রতি তাঁর শরীরে ইস্কিমিয়া ধরা পড়ে। এই রোগে শরীরের নির্দিষ্ট অংশে বা অঙ্গে রক্তাল্পতা দেখা দেয়। যার জেরেই চিকিৎসকদের পরামর্শে বাঁ-পায়ের নীচের অংশ অস্ত্রোপচার করে বাদ দেওয়া হয়। দেখুন এক পায়ে ড্যানিয়েলার নাচের ভিডিয়ো—

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

No importan las dificultades! Debemos ser resilientes en la vida !! #enrumbatecondaniella

A post shared by Daniella Alvarez (@danielaalvareztv) on

আরও পড়ুন: করোনার আবহেই নতুন ছবিতে কাজ করার সিদ্ধান্ত নিলেন শাহরুখ

আরও পড়ুন: ‘মুখে প্রশংসা করলেও কেউ কাজ দেননি’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন