• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পেনসিলভেনিয়ার রাস্তায় ঢুকে গেল বিরাট বাস, দুর্ঘটনা নিয়ে মজার মিম সোশ্যাল মিডিয়ায়

Bus
দুর্ঘটনার কবলে বাস। ছবি: টুইটার থেকে নেওয়া।

দুর্ঘটনার কবলে একটি বাস। রাস্তার গর্তে ঢুকে গেল বিশাল বাসটির প্রায় অর্ধেকটা। আর তাকে নিয়েই একের পর এক মজার মিম ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। কেউ একে টাইটানিকের সঙ্গে তুলনা করছেন, তো কেউ একে অন্য হলিউড মুভির দৃশ্যের সঙ্গে জুড়ে দিয়েছেন।

মার্কিন যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়াতে সোমবার ২৮ অক্টোবরপিটসবার্গ শহরের কেন্দ্রস্থলে হঠাত্ই একটি সরকারি বাস দুর্ঘটনার কবলে পড়ে। রাস্তায় ধস নামে। সেই ধসে ঢুকে যায় নীল রঙের বাসটির পিছনের অংশ।

বাসে ৫৬ বছর বয়সি এক মহিলা ছাড়া অন্য কোনওযাত্রী ছিলেন না। তাঁর সামান্য কিছু আঘাত লেগেছে। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিত্সার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। বাসটি যদি যাত্রী বোঝাই থাকতো তাহলে হয়তো বড় কোনও দুর্ঘটনা ঘটতে পারত। বাসের চালকেরও কোনও চোট আঘাত লাগেনি।

আরও পড়ুন: ফোনে এমনই মগ্ন প্ল্যাটফর্ম থেকে পড়লেন রেললাইনে, সামনেই ট্রেন...

পিটসবার্গ শহরের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে বাসটি উদ্ধারের একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে দু’টি ক্রেনে বেঁধে তোলা হচ্ছে বাসটিকে। এর আগেও পিটসবার্গের পাবলিক সেফটির টুইটার হ্যান্ডলেও ছবি ও উদ্ধারকাজের আপডেট প্রকাশ করা হয়। সেই ছবি, ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: মায়ের জন্য ‘সঙ্গী’ খুঁজছেন যুবতী, দেখুন কী উত্তর পেলেন সোশ্যাল মিডিয়ায়

দেখুন সেই ছবি, ভিডিয়ো:

 

 

 

তবে সরকারি দফতরের এই পোস্টগুলির থেকে বেশি ভাইরাল হয়েছে নেটিজেনদের তৈরি মিমগুলি। এই ঘটনা নিয়ে একের পর এক মিম ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া মিম:

 

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন