Advertisement
০৬ মে ২০২৪
webseries

Gujarat: ওয়েব সিরিজ দেখে বন্দুক কিনল নাবালক, বন্ধুদের ভয় দেখাতে গিয়ে আটক

উত্তরপ্রদেশে ঘুরতে গিয়ে রাজা নামে এক ব্যক্তির কাছ থেকে ৬ হাজার টাকায় একটি দেশি রিভলভার কেনে ১৪ বছকের ওই নাবালক।

ওয়েব সিরিজ দেখে বন্দুক কেনার শখ!

ওয়েব সিরিজ দেখে বন্দুক কেনার শখ!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ২০:৫৩
Share: Save:

ওয়েব সিরিজে ‘অ্যাকশন হিরো’র দেখাদেখি নিজের কাছে বন্দুক রাখার শখে রিভলভারই কিনে বসল ১৪ বছরের এক নাবালক। সুরতবাসী সেই নাবালককে পুলিশ বৃহস্পতিবার গ্রেফতার করেছে। পুলিশকে সে জানিয়েছে, অনলাইনে ‘ক্রাইম সিরিজ’ দেখতে সে ভীষণ ভালবাসে। সেই রকমই একটি সিরিজে এক অভিনেতার হাতে বন্দুক দেখে তার মনে হয়, বন্দুক থাকলে হয়তো বন্ধুদের মধ্যে তার কদর বাড়বে। উত্তরপ্রদেশে ঘুরতে গিয়ে রাজা নামে এক ব্যক্তির কাছ থেকে সে ৬ হাজার টাকায় একটি দেশি রিভলভার কেনে বলে জানতে পেরেছে পুলিশ।

ছেলেটির বন্ধু এবং প্রতিবেশীরা পুলিশকে জানায়, বন্দুক দেখিয়ে সে তাঁদের ভয় দেখাত। তাঁদের করা অভিযোগ পেয়েই পুলিশ তাকে গ্রেফতার করে। বন্দুকটিও বাজেয়াপ্ত করা হয়। তবে বন্দুকের ভিতরে একটিও গুলি ছিল না। অপরাধীকে ‘জুভেনাইল জাস্টিস বোর্ড’-এর সামনে হাজির করানো হয়। পরে তাকে পাঠানো হয় জুভেনাইল হোমে।

কোভিডকালে অনলাইনে পড়াশোনা শুরু হওয়ার দৌলতে শিশুরা আগের থেকে অনেক বেশি মোবাইলের উপর নির্ভরশীল হয়ে পড়ে। মোবাইল ঘেঁটে শিশু পড়াশোনা করছে, না কি ওয়েব সিরিজের নেশায় বুঁদ হয়ে আছে তা নজরে রাখাও বাবা-মায়েদের জন্য বেশ কঠিন হয়ে যাচ্ছে। সে কারণেই এমন ঘটনার প্রবণতা বাড়ছে বলেই মনে করছেন মনোবিদদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

webseries Crime gun
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE