Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Aminia Restaurant

কোলাঘাটেও এ বার মিলবে কলকাতার বিরিয়ানির স্বাদ, জাতীয় সড়কের উপরে খুলল আমিনিয়ার নতুন শাখা

‘আমিনিয়া’-র একটি নতুন শাখা খুলেছে কোলাঘাটে। একেবারে ১১৬ নম্বর জাতীয় সড়কের উপরে।

৪ ডিসেম্বর ‘আমিনিয়া’-র একটি শাখা খুলল কোলাঘাটে।

৪ ডিসেম্বর ‘আমিনিয়া’-র একটি শাখা খুলল কোলাঘাটে। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৮:২৭
Share: Save:

সড়কপথে দিঘা গিয়েছেন কিন্তু কোলাঘাটে নেমে খাওয়াদাওয়া করেননি, এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। কোলাঘাটে সড়কের উপরেই ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে একাধিক ধাবা ও রেস্তরাঁ। শুধু পর্যটকরাই নন, নিত্যদিন যাতায়াত করা বহু মানুষ নিয়মিত খাওয়াদাওয়া করেন এই সব খাবারের দোকানে। এ বার সেই কোলাঘাটেই মিলতে পারে কলকাতার একটি রেস্তরাঁর মোগলাই খাবারের স্বাদ। ৪ ডিসেম্বর ‘আমিনিয়া’-র একটি শাখা খুলল কোলাঘাটে। ১১৬ নম্বর জাতীয় সড়কের উপর রেস্তরাঁর উদ্বোধনে হাজির ছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম।

উদ্বোধনী অনুষ্ঠানের মুখ্য অতিথি ফিরহাদ হাকিমও লুকিয়ে রাখেননি নিজের বিরিয়ানিপ্রীতির কথা।

উদ্বোধনী অনুষ্ঠানের মুখ্য অতিথি ফিরহাদ হাকিমও লুকিয়ে রাখেননি নিজের বিরিয়ানিপ্রীতির কথা। —নিজস্ব চিত্র

শীতাতপ নিয়ন্ত্রিত দ্বিতল রেস্তরাঁয় থাকছে মোগলাই ও উত্তর ভারতীয় হরেক রকম খাবারের সম্ভার। থাকছে রেস্তরাঁর বিশেষ মটন কারি, মটন রেজালা, চিকেন চাপ ও ফিরনি। কবাবের মধ্যে থাকছে চিকেন চিজ কবাব, মটন গলৌটি কবাব, মটন বোটি কবাবের মতো একাধিক পদ। আর এ সব কিছু ছাড়াও চিকেন ও মটন বিরিয়ানি তো থাকছেই। রেস্তরাঁ খোলার সময় দুপুর ১২টা। উদ্বোধনী অনুষ্ঠানের মুখ্য অতিথি ফিরহাদ হাকিমও লুকিয়ে রাখেননি নিজের বিরিয়ানিপ্রীতির কথা। কলকাতার বহু মানুষই বিরিয়ানি খেতে খুব পছন্দ করেন। কোলাঘাটে এই রেস্তরাঁর নতুন বিপণি খোলায় এ বার ঘুরতে বেরিয়েও সেই স্বাদ পেয়ে যাবেন খাদ্যরসিক পর্যটকরা, আশা তাঁর। নতুন বিপণি খুলতে পেরে খুশি আমিনিয়ার চেয়ারম্যান ও অধিকর্তা মহম্মদ আজহারও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aminia Restaurant Kolaghat digha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE