Advertisement
০১ মে ২০২৪
ICC ODI World Cup 2023

দোকান থেকে উধাও ‘টিম ইন্ডিয়া’র জার্সি, কাল খেলা দেখার আগে কোথায় গেলে পাবেন সেই জামা?

অনলাইনে অর্ডার দেবেন জার্সি, না কি অফলাইনেই কিনবেন, তা নিয়ে বিভ্রান্তি ছড়িয়েছে অনেকের মনে। তবে শেষ মুহূর্তে অনলাইনে অর্ডার দিয়ে যদি সঠিক সময়ে হাতে না পান, সে ক্ষেত্রে সমস্যা হতে পারে। তাই কয়েকটি দোকানের কথা জেনে নিন।

sports enthusiasts

অনলাইন স্টোর থেকে কিনে ফেলতে পারেন ভারতের জার্সি। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৯:২৬
Share: Save:

ক্রিকেট বিশ্বকাপ জ্বরে কাঁপছে দেশ। রবিবার ভারত-অস্ট্রেলিয়া হাই-ভোল্টেজ ম্যাচের আগে প্রস্তুতি পর্বও তুঙ্গে। আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে, দুপুর ২টো থেকে শুরু হবে খেলা। টিম ইন্ডিয়ার মতো বহু ক্রিকেটপ্রেমীই সেজে উঠবে নীল জার্সিতে। কিন্তু ফাইনালের আগেই বাজার থেকে প্রায় উধাও ভারতের জার্সি। ফলে শেষ মুহূর্তে অনলাইনে অর্ডার দেবেন না অফলাইনে— তা নিয়ে বিভ্রান্তি ছড়িয়েছে অনেকের মনে। তবে শেষ মুহূর্তে অনলাইনে অর্ডার দিয়ে যদি সঠিক সময়ে হাতে না পান, সে ক্ষেত্রে সমস্যা হতে পারে। ফলে বড় কোনও স্পোর্টস শপ অর্থাৎ, খেলার সামগ্রী পাওয়া যায় যে সব দোকানে, এমন জায়গায় ঢুঁ মারতে পারেন।

ভারত-পাকিস্তান ম্যাচ শুরুর আগে জাতীয় সঙ্গীত গাওয়ার সময়ে বিরাট কোহলি যে জার্সিটি পরেছিলেন, তা নিয়ে জোর বিতর্ক শুরু হয়েছিল। বাজেট কম থাকলে তেমন জার্সিও কিনতে পারেন।

ধর্মতলা বা পার্ক স্ট্রিট চত্বরে যদি অফিস হয়, সেখান থেকে ফেরার পথে এক বার ময়দান মার্কেট বা বিধান মার্কেটে ঘুরে আসতে পারেন। বিভিন্ন দামের, বিভিন্ন মানের জার্সি পাওয়া যাচ্ছে সেখানে। এ ছাড়া, বেন্টিঙ্ক স্ট্রিটের বিভিন্ন দোকানে স্পোর্টসের সামগ্রী পাওয়া যায়। অসংখ্য ছোট-বড় দোকান রয়েছে। সেখানে গেলেও পাবেন ভারতের জার্সি। দাম ৯৯৯ টাকা থেকে শুরু। অ্যাডিডাস, অ্যামাজ়ন, আজিয়ো, প্রোকিকস্পোর্টস ফ্লিপকার্ট, মিন্ত্রা, ব্লিংকিট, নায়কার মতো অনলাইন স্টোর থেকে কিনে ফেলতে পারেন ভারতের জার্সি। জার্সি কবে হাতে পাবেন, সে বিষয়ে কোনও সঠিক ধারণা দেওয়া সম্ভব নয়। কোন ঠিকানায় তা ডেলিভারি হবে, তার উপরে নির্ভর করবে পৌঁছতে কত দিন সময় লাগবে।

বিশ্বকাপের জন্য যে বিশেষ জার্সিটি তৈরি হয়েছে, তার দাম ৪,৯৯৯ টাকা। সেটির কাঁধের কাছে রয়েছে জাতীয় পতাকার তিনরঙা স্ট্রাইপ। অনলাইনে তো বটেই, অফলাইনেও বিভিন্ন স্টোরে পাওয়া যাচ্ছে এই জার্সি। সাউথ সিটি, সিটি সেন্টার, অ্যাক্রোপলিস মলে ছড়িয়ে থাকা বিভিন্ন স্পোর্টস শপে গেলেই পাবেন জার্সিটি। ঠান্ডার সময়ে অনেকেই ফুলহাতা জার্সির খোঁজ করেন। কলকাতার কোনও স্টোরেই তেমন জার্সি পাবেন না। তবে অনলাইনে খোঁজ করে দেখা যেতেই পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India Jersey Team India Narendra Modi Stadium
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE