Advertisement
২০ এপ্রিল ২০২৪
Devlina Kumar

অন্তর্বাস পরেই রাস্তায় দেবলীনা! বড়দিন উপলক্ষে কতটা সাহসী সাজলেন অভিনেত্রী?

সম্প্রতি ইনস্টাগ্রামে দেবলীনা শেয়ার করেছেন একটি ভিডিয়ো। দেখিয়েছেন, কেমন হবে তাঁর বড়দিনের সাজ। ভিডিয়োর নীচে লেখা, ‘‘ক্রিসমাসের আমেজে!’’

বড়দিনের নজরকাড়া সাজ কেমন হতে পারে তার ঝলক দিলেন দেবলীনা, তাঁর ইনস্টাগ্রামের পাতায়।

বড়দিনের নজরকাড়া সাজ কেমন হতে পারে তার ঝলক দিলেন দেবলীনা, তাঁর ইনস্টাগ্রামের পাতায়। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৪:১৮
Share: Save:

সপ্তাহান্তেই পড়েছে বড়দিন! তাই এই বছর উৎসবের মেজাজে যেন আরও বেশি রং লেগেছে। শনিবার থেকেই পার্টির প্রস্তুতি শুরু, চলবে রবিবার রাত পর্যন্ত।

উৎসবের মরসুমে সাজপোশাকে নজর না দিলে কী করে হবে? তবে শীত পড়েছে ভালই। ভাল পোশাক পড়ে কী লাভ? সবই তো ঢেকে যাবে সোয়েটার কিংবা জ্যাকেটের নীচে! আপনার সমস্যার সমাধান করলেন অভিনেত্রী দেবলীনা কুমার। বড়দিনের নজরকাড়া সাজ কেমন হতে পারে তার ঝলক দিলেন অভিনেত্রী, তাঁর ইনস্টাগ্রামের পাতায়।

সম্প্রতি ইনস্টাগ্রামে দেবলীনা শেয়ার করেছেন একটি ভিডিয়ো। ভিডিয়োর নীচে লেখা, ‘‘ক্রিসমাসের আমেজে!’’ অভিনেত্রীর পরনে সাদা স্পোর্টস ব্রা, সঙ্গে ডেনিম জিন্স আর জ্যাকেট। ভিডিয়োতে দেখা যাচ্ছে সাদা স্নিকার্স পরে ট্রামলাইন ধরে হেঁটে চলেছেন দেবলীনা। সাজে খুব বেশি চাকচিক্য নেই। হালকা মেকআপ আর সানগ্লাসেই তিনি সেরেছেন বড়দিনের সাজ! দেবলীনার ছিমছাম সাজ নেটিজ়েনদের বেশ নজর কেড়েছে।

উৎসবের সাজ মানেই চড়া মেকআপ নয়। ছিমছাম সাজে ভিড়ের মাঝে কী ভাবে সকলের নজর কাড়া যায়, সেই পথ দেখালেন অভিনেত্রী। কী পরছেন তার থেকেও বড় কথা পোশাকটি পরে আপনি কতটা স্বচ্ছন্দ। জিমের পোশাকেই উৎসবের সাজে সেজে নায়িকা প্রমাণ করলেন স্বাচ্ছন্দ্যটাই আসল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Devlina Kumar christmas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE