Advertisement
২২ জুন ২০২৪
Real Life Barbie

অবিকল ‘বার্বি’ হতে চেয়ে একের পর এক অস্ত্রোপচার! কত লক্ষ টাকা খসিয়ে স্বপ্নপূরণ করলেন তরুণী?

কৃত্রিম স্তন প্রতিস্থাপনের পর, মাত্র ১৮ বছর বয়সেই ওই তরুণী তাঁর ঠোঁটেও অস্ত্রোপচার করেন। ধাপে ধাপে গাল, নাক, চোয়াল এবং কপাল সবই বার্বি পুতুলের মতো করে গড়িয়ে ফেলেন।

Image of Barbie Girl

একাধিক অস্ত্রোপচারের পর নতুন পাওয়া এই রূপ জ্যাজ়মিনের জীবন সম্পূর্ণ বদলে দিয়েছে। ছবি- সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১৭:৫১
Share: Save:

পছন্দের পুতুল ‘বার্বি’র মতো হতে গিয়ে প্রায় ৮২ লক্ষ টাকা খরচ করলেন বছর ২৫-এর এক তরুণী। অস্ট্রেলিয়ার বাসিন্দা জ্যাজ়মিন ফরেস্ট, সেই দেশের সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, একাধিক অস্ত্রোপচারের পর নতুন পাওয়া এই রূপ তাঁর জীবন সম্পূর্ণ বদলে দিয়েছে।

জানা গিয়েছে, ওই তরুণী মাত্র ১৮ বছর বয়সে স্তন প্রতিস্থাপন করে তাঁর জীবনের প্রথম অস্ত্রোপচার শুরু করেন। তবে অদূর ভবিষ্যতেও তাঁর আরও অনেকগুলি অস্ত্রোপচার করার পরিকল্পনা রয়েছে। জ্যা‌জ়মিন বলেন, “পুরোপুরি বার্বি হয়ে উঠতে গেলে যতগুলি অস্ত্রোপচার করা প্রয়োজন, তার সবক’টিই আমি করব। আমার কাছে দীর্ঘ একটি তালিকাও রয়েছে।”

কৃত্রিম স্তন প্রতিস্থাপনের পর, মাত্র ১৮ বছর বয়সেই ওই তরুণী তাঁর ঠোঁটেও অস্ত্রোপচার করেন। ধাপে ধাপে গাল, নাক, চোয়াল এবং কপাল সবই বার্বি পুতুলের মতো করে গড়িয়ে ফেলেন। এ ছাড়াও ত্বক টানটান রাখতে জ্যাজ়মিন নিয়মিত ‘বোটক্স’ ইঞ্জেকশনও নেন। এর পর ২৪ বছর বয়সে আবারও তিনি অস্ত্রোপচার করান। তবে এ বার পেট, হাত, ঊরু, কোমর এবং মুখের বিভিন্ন অংশ থেকে মেদ ঝরানোর লক্ষ্যে ‘লাইপোসাকশন’ পন্থা অবলম্বন করেন। জ্যাজ়মিন জানান, আরও উন্নত অস্ত্রোপচারের জন্য খুব সম্প্রতি তিনি দক্ষিণ কোরিয়া পাড়ি দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Barbie Doll Plastic Surgery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE