Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Star kids Halloween outfits

শাহরুখ পুত্র আরিয়ান থেকে সারা আলি খান, বলিউডের হ্যালোউইন পার্টিতে কে কেমন সাজলেন?

শনিবার রাতে বি-টাউনের হ্যালোউইন পার্টিতে হাজির হয়েছিলেন বলিউডের ‘স্টার কিড’-রা। হ্যালোউইন উৎসবের সেই পার্টিতে কোন তারকা কেমন সেজে এলেন?

ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১৮:২০
Share: Save:

ধনতেরস, দীপাবলি পেরিয়েও বলিউডে উৎসবের আমেজ এখনও শেষ হয়নি। বলিপাড়া মেতেছে ভূতের উৎসবে। ৩১ অক্টোবর হ্যালোউইন। পশ্চিমী দুনিয়ার এই উৎসব এখন বিশ্বায়নের হাত ধরে এ দেশেও জনপ্রিয়। অদ্ভুত সব সাজপোশাক করে এই উৎসব উদ্‌যাপন করা হয়। বলিউডও মাতল ভৌতিকতায়।

শনিবার রাতে বি-টাউনের হ্যালোউন পার্টিতে হাজির হয়েছিলেন বলিউডের তারকা সন্তানেরা। সারা আলি খান, অনন্যা পান্ডে, আরিয়ান খান, শানায়া কপূর— সকলেই এসেছিলেন। তবে তাঁদের সাজগোজে কোনও ভৌতিকতার ছোঁয়া ছিল না। এই পার্টির আয়োজকের ভূমিকায় ওরহান অবত্রমানি ওরফে ওরি। জাহ্নবী কপূরের সঙ্গে যাঁর প্রেমের গুঞ্জন উড়ে বেড়াচ্ছে বলিপাড়ায়। হ্যালোউইন উৎসবের সেই পার্টিতে কোন তারকা কেমন সেজে এলেন?

আরিয়ান খান

বন্ধুর হ্যালোউইন পার্টিতে একেবারে নয়া অবতারে ধরা দিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। পরনে কালো শার্ট। জিন্‌স। চোখে গাঢ় সুর্মা। গলায় ক্রসের লকেট দেওয়া লম্বা হার। সংবাদমাধ্যমের ক্যামেরার ঝলকানি থেকে আরিয়ানকে আড়াল করার চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন তাঁর নিরাপত্তারক্ষী। আরিয়ানের অবশ্য সে সব বিষয়ে নজর নেই। বন্ধুদের সঙ্গে উৎসব উদ্‌যাপনের আনন্দ তাঁর চোখে-মুখে।

বন্ধুর হ্যালোউইন পার্টিতে একেবারে নয়া অবতারে ধরা দিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান।

বন্ধুর হ্যালোউইন পার্টিতে একেবারে নয়া অবতারে ধরা দিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। ছবি: সংগৃহীত

সারা আলি খান

হ্যালোউইন পার্টিতে সারা আলি খান এলেন একেবারে মোহময়ী রূপে। শরীর-চাপা সবুজ স্টাডেড টপ। কালো রঙের মিনি স্কার্ট। পায়ে কালো বুট। কাঁধে স্লিং ব্যাগ। গাড়ি থেকে নামতেই খোলা চুলে ঝড় তুললেন সারা।

হ্যালোউইন পার্টিতে সারা আলি খান এলেন একেবারে মোহময়ী রূপে।

হ্যালোউইন পার্টিতে সারা আলি খান এলেন একেবারে মোহময়ী রূপে। ছবি: সংগৃহী

নভ্যা নভেলি

বলিপাড়ার হ্যালোউইন পার্টিতে দেখা গেল অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দাকেও। ভূতের উৎসবে যেন পরি সেজে এসেছেন তিনি। পরনে আকাশি রঙের ছোট ক্রপ টপ। সঙ্গে একই রঙের লেহঙ্গা। মাথায় রূপোলি ক্রাউন।

বলিপাড়ার হ্যালোউইন পার্টিতে দেখা গেল অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দাকেও।

বলিপাড়ার হ্যালোউইন পার্টিতে দেখা গেল অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দাকেও। ছবি: সংগৃহীত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE