Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
Alia Bhatt

ছিমছাম গয়না দিয়েই সেজে উঠুন এই পুজোয়! পথ দেখালেন আলিয়া-জাহ্নবী

একটা সময় ছিল যখন মা-ঠাকুরমারা কানে রিং পরতেন। রিং বড্ড সেকেলে এই ধারণাই ছিল বেশির ভাগ তরুণীদের। তবে এখন আলিয়া থেকে জাহ্নবী, সকলেই পশ্চিমী পোশাকের সঙ্গে বেছে নিচ্ছেন সোনার রিং।

আলিয়া থেকে জাহ্নবী, রিং দুলেই কেড়েছেন নজর।

আলিয়া থেকে জাহ্নবী, রিং দুলেই কেড়েছেন নজর। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ২১:০৪
Share: Save:

পুজোয় পাঁচ দিন কী পরবেন ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন নিশ্চয়! এ বার তবে গয়না বাছাইয়ের পালা। পোশাকের সঙ্গে মানানসই গয়না না পরলে সাজ ঠিক সম্পন্ন না হয়। বলিউডের নায়িকাদের সাজ-পোশাক দেখে হামেশাই অল্প বয়সি মেয়েরা অনুপ্রাণিত হন। হালফ্যাশনে নায়িকাদের মধ্যে কানে সোনার রিং পরার প্রবণতা বাড়ছে।

Advertisement

একটা সময় ছিল যখন মা-ঠাকুরমারা কানে রিং পরতেন। রিং বড্ড সেকেলে বলে ধারণা ছিল বেশির ভাগ তরুণীদের। তবে এখন আলিয়া থেকে জাহ্নবী, সকলেই পশ্চিমী পোশাকের সঙ্গে কানে পরার জন্য বেছে নিচ্ছেন সোনার রিং।

পুজোর সাজে জিন্স-টপেই সাজুন কিংবা লং ড্রেস, যে কোনও পশ্চিমী পোশাকের সঙ্গেই দারুণ মানাবে রিং দুল।

ব্রহ্মাস্ত্রের প্রচারের সময়ে আলিয়া ভট্ট নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন। লাল স্লিটেড ড্রেসের সঙ্গে আলিয়া কানে পরেছিলেন একটি সোনালি মোটা রিং। অন্য কোনও গয়না নয়, হালকা মেক আপ আর রিং দুলেই সম্পূর্ণ হয়েছে আলিয়ার সাজ।

Advertisement

সম্প্রতি জাহ্নবী কপূরকেও দেখা গিয়েছে রিং দুল পরতে। সাদা টপ আর ডেনিমের সঙ্গে জাহ্নবী মাঝারি আকারের দুল পরেছিলেন। ষষ্ঠী কিংবা সপ্তমীর সকালের সাজে আপনিও জিনসের সঙ্গে পরে ফেলতে পারেন সোনালি রিং দুল।

ছোট থেকে বড়, নানা মাপের রিং দুল এখন ফ্যানে ‘ইন’। শাহিদ কপূরের স্ত্রী মীরা রাজপুতও একটি ছবিতে ধরা দিয়েছিলেন কানের সোনালি রিং পরে। ফ্লোরাল প্রিন্টের ড্রেসের সঙ্গে মীরা একটি বড় মাপের রিং দুল পরেছিলেন। নবমীর সাজে আপনিও ড্রেসের সঙ্গে পরে ফেলতে পারেন রিং দুল! ছিমছাম সাজেই পুজোয় নজর কাড়ুন সবার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.