Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Raima Sen

পুজোর সাজে থাকুক সাবেকিয়ানা আর আধুনিকতার মিশেল, মনে করালেন রাইমা সেন

পুজো মানে হাজার রঙের মেলা আর আলোর রোশনাই। তার মধ্যে সাজপোশাক খুব জমকালো হলে ভিড়ে মিশে যাবেন যে! ভিড়ের মধ্যে আলাদা হবেন কী ভাবে? হদিস দিলেন অভিনেত্রী রাইমা সেন।

পুজোর সাজে রাইমা।

পুজোর সাজে রাইমা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ০৯:২১
Share: Save:

পুজোর আর হাতে গোনা কয়েকটা দিন বাকি। কিন্তু কবে কী পরবেন, তা নিয়ে দুশ্চিন্তা যাচ্ছে না? ওড়না, ব্যাগ কিংবা শাড়ি— পুজো মানেই ফ্যাশন নিয়ে হাজার ভাবনা। বুটিক ধাঁচের হোক বা সাবেকি শাড়ি, কীসে সেজে উঠবেন পুজোর ক’দিন? ঝুমকো না আফগানি, কোন গয়না সঙ্গ দেবে আপনার সাজকে? এ সবই পুজোর আগে সবচেয়ে বেশি ভাবায়।

Advertisement

পুজো মানে হাজার রঙের মেলা আর আলোর রোশনাই। সেই আমেজে আপনিও যদি নিজের সাজপোশাক খুব জমকালো করে ফেলেন, তা হলে ভিড়ে মিশে যাবেন যে! তা বলে কি ‘ট্রেন্ড’-কে বাদ দিয়েই চলবেন? নিজের গঠন ও পছন্দকে মাথায় রেখে ট্রেন্ডেও কী ভাবে স্বাতন্ত্র্য আনবেন, তারই হদিস দিলেন অভিনেত্রী রাইমা সেন।

পুজো মানেই বন্ধুদের সঙ্গে জমিয়ে আড্ডা! আপনারও কি সেই রকম কোনও প্ল্যান রয়েছে? তা হলে কিন্তু একটা ইন্ডো ওয়েস্টার্ন ড্রেস পরেই আড্ডার আসরের মধ্যমণি হতে পারেন। সেজে উঠতেই পারেন রাইমার সাজে। পরনে লাল রঙা ফ্লেয়ার্ড প্যান্ট আর জ্যাকেটের মতো টপেই সেজে উঠেছেন নায়িকা। টপ জুড়ে জারদৌসি কারুকাজ রাইমার সাজে যেন আলাদা মাত্রা যোগ করেছে। গলায় সোনার চোকার আর হাতে চওড়া বালা! খোলা চুল আর হালকা মেক আপে নায়িকার সাজ সত্যিই নজরকাড়া!

লাল পোশাকে মোহময়ী রাইমা।

লাল পোশাকে মোহময়ী রাইমা।

আপনার কি ছিমছাম সাজ পছন্দ? পুজোয় তা হলে সেজে উঠতে পারেন রাইমার মতো একটি হালকা রঙের লিনেন শাড়িতে। হালকা বেগুনি রঙের লিনেন শাড়িই রাইমা বেছে নিয়েছেন পুজোর দিনে সকালের সাজের জন্য। একরঙা লিনেনের সঙ্গে রাইমা পরেছেন একটা ফুলহাতা ডিজাইনার ব্লাউজ। খোলা চুল ও ‘নো মেক আপ লুকে’ জমে উঠেছে রাইমার পুজোর সাজ।

Advertisement
ছিমছাম সাজে অভিনেত্রী।

ছিমছাম সাজে অভিনেত্রী।

অষ্টমীর দিনের জন্য রাইমা বেছেছেন লাল রঙের সিল্কের শাড়ি। অষ্টমী মানেই সাজে থাকবে সাবেকিয়ানার ছোঁয়া। লাল রঙা দক্ষিণী সিল্কের সঙ্গে রাইমা পড়েছেন সোনার গয়না! হাত কাটা ব্লাউজ, সাবেকি গয়না আর খোপাতেই সম্পূর্ণ হয়েছে নায়িকার সাজ। খুব বেশি চড়া মেক আপ নয়, হালকা মেক আপ আর স্মোকি আই লুকেই সেজেছেন রাইমা।

অষ্টমীতে সাবেকি সাজে রাইমা।

অষ্টমীতে সাবেকি সাজে রাইমা।

নবমীর রাতের সাজের জন্য নায়িকা বেছে নিয়েছেন কালো শিফন শাড়ি। হাতকাটা ব্লাউজের সঙ্গে কালো শিফন শাড়িতে নায়িকার থেকে চোখ ফেরানো দায়! পুজোয় সোনার গয়নার সাজেই সেজে উঠেছেন নায়িকা! গলায় নেকলেস, কানে দুল, হাতে চওড়া বালা আর আংটিতেই নায়িকার সাজ সত্যিই নজরকাড়া।

কালোতেই জমেছে রাইমার নবমীর সাজ।

কালোতেই জমেছে রাইমার নবমীর সাজ।

মায়ের বিদায় বেলায় সাদা-লালেই সেজে উঠবেন রাইমা। সাদা হ্যান্ডলুম শাড়ির সঙ্গে লাল হাতা কাটা ব্লাউজেই দশমীর সাজে ক্যামেরবন্দি হলেন নায়িকা। কানে বড় দুল, মাথায় খোপা আর কালো টিপ সেজে উঠেছেন নায়িকা। আপনার দশমীর সাজেও রাখতে পারেন রাইমার সাজের ঝলক!

লাল-সাদায় দশমীর সাজে অভিনেত্রী।

লাল-সাদায় দশমীর সাজে অভিনেত্রী।

পুজোর সাজ হতে হবে সকলের থেকে আলাদা। সেই সাজে থাকবে সাবেকিয়ানা ও আধুনিকতার মেলবন্ধন। পুজোর আগে যখন ট্রেন্ডের সঙ্গে তাল মেলানোর জন্য উঠে পড়ে লেগেছেন, তখন সময় নিয়ে ভেবে দেখুন আপনি তাতে স্বচ্ছন্দ কিনা। এটাই কিন্তু সাজের মূল কথা।

মেক আপ: মৈনাক দাস

ছবি: কৌস্তব সাইকিয়া

স্টাইলিং: তনভি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.