Advertisement
০৪ মে ২০২৪
Raghav-Parineeti Wedding

জমকালো পোশাক না-পসন্দ, বিয়েতে কেমন সাজে ধরা দেবেন রাঘব? কার পোশাকে সেজে উঠবেন তিনি?

আংটিবদলেরর অনুষ্ঠানে পরিণীতি-রাঘব, দু’জনের পরনেই ছিল আইভরি রঙের পোশাক। তবে বিয়েতে কী রঙের পোশাকে দেখা যাবে বর-কনেকে, সেই ঘিরে জল্পনা চারদিকে।

কেমন হতে চলেছে রাঘবের বিয়ের সাজ?

কেমন হতে চলেছে রাঘবের বিয়ের সাজ? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১২:৩৭
Share: Save:

পরিণীতি চোপড়া আর রাঘব চড্ডার বিয়ে উপলক্ষে ইতিমধ্যেই সেজে উঠেছে রাজস্থানের উদয়পুরের লীলা প্যালেস। বিকেলে পিচোলা হ্রদের ধারে বসতে চলেছে রাঘব চড্ডা-পরিণীতি চোপড়ার বিয়ের আসর। বলিপাড়ায় এই বিয়ে ঘিরে উন্মাদনা তুঙ্গে। আংটিবদলের অনুষ্ঠানে পরিণীতি-রাঘব, দু’জনের পরনেই ছিল আইভরি রঙের পোশাক। তবে বিয়েতে কী রঙের পোশাকে দেখা যাবে বর-কনেকে, সেই ঘিরে জল্পনা চারদিকে।

পোশাকশিল্পী পবন সচদেবার নকশা করা পোশাকেই দেখা যাবে রাঘবকে। পবন বলেন, ‘‘রাঘব খুবই ছিমছাম অথচ অভিজাত পোশাক পরতে পছন্দ করে। সেই রকম পোশাকই ওর পেশা ও ব্যক্তিত্বের সঙ্গে ভাল মানায়। এমব্রয়ডারির কারুকাজ করা চকচকে পোশাক রাঘবের একেবারেই না-পসন্দ। সেই সব পছন্দের কথা মাথায় রেখেই ওর জন্য বিয়ের পোশাক তৈরি করেছি।’’

রাঘব পরিণীতির বিয়ের থিম প্যাস্টেল। তাই থিমের সঙ্গে মানানসই রঙের শেরওয়ানি পরবেন রাঘব। তবে প্যাস্টেল শেডের উপর গাঢ় রঙের কারুকাজ থাকবে রাঘবের পোশাকে। বিয়ের বাকি অনুষ্ঠানগুলিতে রাঘবের পরনে দেখা যাবে ইন্দো-ওয়েস্টার্ন, টাক্সিডো। তবে তাঁর কোনও পোশাকেই খুব বেশি জমকালো কাজ চোখে পড়বে না। পবন বলেন, ‘‘রাঘব পোশাক নিয়ে বেশ খুঁতখুঁতে। ওকে অন্য ধাঁচের কিছু পোশাক পরানো সহজ কাজ নয়। যা-ই দেখাই, তা-ই ওর বেশি জমকালো মনে হয়। ও আমায় বলেছে, কাজ আরও হালকা হলে ভাল হয়। এত বাধানিষেধ মেনে একেবারে ভিন্ন কায়দার পোশাক বানানো আমার কাছে বেশ চ্যালেঞ্জিং ছিল। তবে আমি ওর পছন্দ-অপছন্দকে মাথায় রেখেই পোশাক তৈরি করেছি, ওর বেশ পছন্দও হয়েছে সেগুলি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raghav Chadha Parineeti Chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE