Advertisement
০৪ মার্চ ২০২৪
Best Nude lipsticks

‘নো মেক আপ লুক’ পছন্দ? কোন ৫টি লিপস্টিক রাখতে পারেন নিজের সংগ্রহে?

অফিস হোক বা বন্ধুবান্ধবের সঙ্গে আড্ডার আসর, হালকা মেক আপ করতে চাইলে ‘ন্যুড’ শেডের লিপস্টিক সবচেয়ে ভাল। কী কী রাখবেন সম্ভারে?

চড়া রঙের লিপস্টিকের থেকে ‘ন্যুড’ রঙের লিপস্টিক বেশি প্রিয়? অফি

চড়া রঙের লিপস্টিকের থেকে ‘ন্যুড’ রঙের লিপস্টিক বেশি প্রিয়? অফি ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৮:১৫
Share: Save:

খুব বেশি চড়া মেক আপ পছন্দ করেন না? বিয়েবাড়ি হোক বা বড়দিন উদ্‌যাপন, হালকা মেক আপেই স্বচ্ছন্দ বোধ করেন। নিখুঁত মেক আপে সৌন্দর্য ফুটিয়ে তুলতে ঠোঁটের মেক আপ ঠিকঠাক হওয়া খুব গুরুত্বপূর্ণ। আপনার পছন্দের লিপস্টিকটি যদি হয় নজরকাড়া এবং পরার কায়দায় যদি থাকে নতুনত্ব, তবেই আর পাঁচ জনের ভিড়েও আপনার উপস্থিতি টের পাবেন সকলে!

চড়া রঙের লিপস্টিকের থেকে ‘ন্যুড’ রঙের লিপস্টিক বেশি প্রিয়? অফিস হোক বা বন্ধুবান্ধবের সঙ্গে আড্ডার আসর, হালকা মেক আপ করতে চাইলে ‘ন্যুড’ শেডের লিপস্টিক সবচেয়ে ভাল। হালফিলের ফ্যাশনে নো মেক আপ লুকের সঙ্গে ‘ন্যুড’ শেডের লিপস্টিক বেশ জনপ্রিয়!

হরেক ব্র্যান্ডের লিপস্টিকের নতুন সম্ভারে ভরে ওঠে প্রসাধনের জগৎ। কোন পাঁচ লিপস্টিক আপনার সম্ভারে থাকতেই হবে, রইল তার হদিস।

ল্যাকমে নাইন টু ফাইভ কফি কমান্ড: এই লিপস্টিকে আপনি পেয়ে যাবেন ‘ইন বিল্ট প্রাইমার’। এই লিপস্টিক ঠোঁটে লাগালে খুব ভারী মনে হবে না। পকেটে ৫০০ টাকা থাকলেই কেনা যাবে। ১০ থেকে ১২ ঘণ্টা এই লিপস্টিক আপনার ঠোঁটে থাকবে। কলেজেই হোক বা অফিসে কিংবা দিনের বেলা কোনও অনুষ্ঠান, সবেতেই দারুণ মানাবে এই শেডটি।

মেবিলিন নিউ ইয়র্ক কালার সেনসেশনাল ক্রিমি ম্যাট ক্লে ক্রাশ: ম্যাট লিপস্টিক পছন্দ অথচ খুব বেশি রুক্ষ ঠোঁট চান না? তা হলে এই লিপস্টিকটি আপনার পছন্দের তালিকায় থাকতেই পারে। ম্যাট হলেও এই লিপস্টিকটি আপনার ত্বকের হাইড্রেশন বজায় রাখতে সাহায্য করবে। দামও বেশ সাধ্যের মধ্যে। ৩০০ টাকার মধ্যেই মিলবে লিপস্টিক।

ঠোঁটে থাকুক হালকা পরশ।

ঠোঁটে থাকুক হালকা পরশ। ছবি: সংগৃহীত।

নাইকা ক্যারামেল মোকা ২১এম: ম্যাট লিপস্টিকপ্রেমী হলে এটি কিনতেই পারেন। অফিস শেষে পার্টিতে যাওয়ার আছে? সারা দিন যদি একটিই হালকা রঙের লিপস্টিক পরতে চান, তা হলে এই লিপস্টিকটি বেশ ভাল লাগবে। ভিটামিন ই যুক্ত এই লিপস্টিক আপনার ঠোঁট কোমল রাখবে। দাম ৩৫০ থেকে ৪৫০ টাকার মধ্যে।

লরিয়াল প্যারিস রুজ সিগনেচার ম্যাট লিকুইড লিপস্টিক ১৪৯: রোজ লিপস্টিক লাগাতে হয়? সে ক্ষেত্রে এই লিপস্টিকটি ব্যাগে রাখতেই পারেন। হালকা শেডের এই লিপস্টিক ‘অয়েল-ইন-উইন্টার’ ফর্মুলায় তৈরি। তাই এটি ঠোঁটকে কোমল রাখে। সারা দিন আপনার ঠোঁটে লেগে থাকবে এই লিপস্টিকটি। দাম ৮০০ টাকার মধ্যে।

ম্যাক ম্যাট মেহের: হালকা গোলাপি ঠোঁট পছন্দ? বাজেট একটু বেশি হলে ম্যাকের এই লিপস্টিক আপনার পছন্দের তালিকায় রাখতেই পারেন। এই লিপস্টিকটি অনেক ক্ষণ আপনার ঠোঁটে থাকবে। ম্যাট অথচ ক্রিমি এই লিপস্টিক পরলে টেরও পাওয়া যাবে না যে ঠোঁটে কিছু পরেছেন। গায়ের রং যেমনই হোক, এই লিপস্টিক বেশ মানাবে। দাম ২০০০ টাকার মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE