Advertisement
১৭ জুন ২০২৪
Hrithik Roshan

বিয়েবাড়িতে তরুণীদের নজর কাড়বেন কী করে? মুশকিল আসান করতে পারেন হৃতিক রোশন

বলিউডে কোনও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান হোক কিংবা বিয়েবাড়ি— যে কোনও অনুষ্ঠানেই হৃতিকের সাজপোশাক নজর কাড়ে। কী ভাবে সাজলে আপনিও মহিলাদের নজরে পড়বেন?

Hrithik Roshan

হৃতিক রোশন। ছবি: শাটারস্টক

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৭:০১
Share: Save:

সামনেই বন্ধুর বিয়ে। হাতে আর মাত্র দিন পনেরো বাকি। কিন্তু কী পরবেন, কিছুতেই বুঝে উঠতে পারছেন না! শুধু বিয়ে নয়, সঙ্গে আবার রিসেপশনের আমন্ত্রণও রয়েছে। আপনার মুশকিল আসান করতে পারেন অভিনেতা হৃতিক রোশন। বয়স পঞ্চাশ ছুঁইছুঁই হলেও দেখে তা বোঝার উপায় নেই। বহু নারীর হৃদয় জুড়ে এখনও শুধুই হৃতিক। বলিউড কোনও তারকার বাড়িতে নিমন্ত্রণ হোক কিংবা ছবির প্রচার, পুরষ্কার বিতরণী অনুষ্ঠান হোক কিংবা বিয়েবাড়ি— যে কোনও অনুষ্ঠানেই হৃতিকের সাজপোশাক নজর কাড়ে অনুরাগীদের।

সম্প্রতি বলিউড ছবির প্রযোজক মধু মন্তেনার বিয়েতে বান্ধবী সাবাকে নিয়ে হাজির ছিলেন হৃতিক। সাবেকি পোশাক নয়, কালো স্যুটেই দে‌খা দিয়েছিলেন তিনি। ছেলেদের ফ্যাশনে সাদা-কালো রঙের জুটি সব সময়েই ‘ইন’। কালো স্যুটের সঙ্গে কোনও রকম কারুকাজ ছাড়া সাদা শার্ট পরেছিলেন হৃতিক। রং নিয়ে মনে কোনও রকম দ্বন্দ্ব থাকলে কালো রঙের পোশাক বাছাই করে নিতে পারেন আপনিও। বিয়ে হোক কিংবা অফিস পার্টি, হৃতিকের মতো কালো স্যুট থাকতেই পারেন আপনার পছন্দের তালিকায়।

বিয়েবাড়িতে এখন ইন্দো-ওয়েস্টার্ন পোশাক পরার চল বেড়েছে। সম্প্রতি ইনস্টাগ্রামে হৃতিক কয়েকটি ছবি ভাগ করে নেন। যেখানে তাঁর পরনে ছিল কালো ইন্দো-ওয়েস্টার্ন পোশাক। কালো ট্রাউজ়ার, কালো পাঞ্জাবি এবং কোট। কোটের বর্ডার ও পাঞ্জাবির কলারে রুপোলি জরির কাজ। বুট আর গলায় বড় স্টেটমেন্ট লকেট-সহ চেন— ছিমছাম সাজেই মহিলা অনুরাগীদের বুকে ব্যথা দিয়েছেন অভিনেতা। স্যুট পরতে স্বচ্ছন্দ না হলে এই ধরনের ইন্দো-ওয়েস্টার্ন পোশাকও রাখতে পারেন আপনার পছন্দের তালিকায়।

একটু ভিন্ন কায়দার কিছু পরতে চাইলে পাঞ্জাবির সঙ্গে পাতিয়ালা পরেও দেখতে পারেন। একটি অনুষ্ঠানে হৃতিক এমনই একটি পোশাক পরেছিলেন। কালো পা়ঞ্জাবি আর কালো পাতিয়ালা, গাঢ় নীল ওড়না গলায় জড়ানো। একেবারে ভিন্ন সাজে ক্যামেরাবন্দি হয়েছিলেন হৃতিক। বিয়েবাড়িতে এ রকম সাজে আপনিও কিন্তু নজর কাড়তে পারেন সকলের।

হৃতিক রোশন।

হৃতিক রোশন। ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE