Advertisement
০৬ মে ২০২৪
Jawan

শাহরুখের বিপরীতে নজর কাড়লেন নয়নতারা, ‘জওয়ান’-এর নায়িকার রূপের রহস্য কী?

‘জওয়ান’ নিয়ে উত্তেজনার পাশাপাশি, ছবির নায়িকা নয়নতারাকে নিয়েও কৌতূহলের শেষ নেই। বলিপাড়ার নতুন সদস্যের রূপচর্চার রুটিন জানতে অনেকেই তাই আগ্রহী। নয়নতারা ত্বকের যত্ন নিতে কী কী করেন জানেন?

Nayanthara.

দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১৩:২৫
Share: Save:

ছবির প্রচার ঝলক প্রকাশ্যে আসতেই নজর কেড়েছিলেন তিনি। প্রেক্ষাগৃহে ছবি মুক্তির পর তাঁর প্রশংসায় পঞ্চমুখ দর্শককুল। কথা হচ্ছে শাহরুখ খান অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘জওয়ান’-এর নায়িকা নয়নতারাকে নিয়ে। নয়নতারা মূলত দক্ষিণী ছবির অভিনেত্রী। ২০০৩ সালে মালয়ালম ছবির হাত ধরে আত্মপ্রকাশ করেন তিনি। প্রায় দু’দশক কাটিয়ে ফেলেছেন দক্ষিণী সিনেমার জগতে। কাজ করেছেন প্রায় ৭৫টি ছবিতে। ‘জওয়ান’ নয়নতারার প্রথম হিন্দি ছবি। তা-ও শাহরুখ খানের বিপরীতে। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তিনি পয়লা নম্বর হলেও শাহরুখের সঙ্গে শুটিং শুরুর আগে জোরকদমে প্রস্তুতি নিয়েছেন তিনি। বেশ কয়েকটি সাক্ষাৎকারে নিজেই সে কথা জানিয়েছেন। হিন্দি ছবির নতুন মুখ নয়নতারা। তাই ‘জওয়ান’ নিয়ে উত্তেজনার পাশাপাশি, তাঁকে নিয়েও কৌতূহলের শেষ নেই। নয়নতারা নিঃসন্দেহে সুন্দরী। বলিপাড়ার নতুন সদস্যের রূপচর্চার রুটিন জানতে অনেকেই তাই আগ্রহী। নয়নতারা ত্বকের যত্ন নিতে কী কী করেন জানেন?

Nayanthara.

দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। ছবি: সংগৃহীত।

ক্লিনজিং, টোনিং এবং ময়েশ্চারাইজিং— নয়নতারার রূপচর্চার অন্যতম তিন ধাপ। ত্বক ভিতর থেকে আর্দ্র রাখতে এই তিন ধাপ পেরোতে কখনও ভোলেন না নয়নতারা। ত্বকের যত্নে সদা সতর্ক তিনি। তাই মেক আপ না তুলে ঘুমোতে যান না নায়িকা। শুটিং থেকে ফেরার পর যত রাতই হোক মেক আপ মুছে তবেই বিশ্রাম নেন।

চড়া আলো দীর্ঘ ক্ষণ মেক আপে করে থাকার ফলে মাঝেমাঝেই ব্রণর সমস্যায় ভোগেন তিনি। তবে ব্রণ থেকে নিজেকে দূরে রাখার কৌশলও জানেন। তাই বেশি করে জল আর ডাবের জল খান তিনি। তাতে ব্রণ হওয়ার ঝুঁকি কম থাকে। শুটিং হোক কিংবা শপিং— বাইরে বেরোনোর আগে সানস্ক্রিন মাখতে ভোলেন না। সারা বছর তাঁর রূপরুটিনে সানস্ক্রিন থাকেই। তবে শুধু ত্বক নয়, চুল ভাল রাখতেও কম পরিশ্রম করেন না নয়নতারা। তাঁর কালো, ঘন একঢাল চুলের রহস্য অবশ্য লুকিয়ে আছে নারকেল তেলে। নিয়ম করে চুলে নারকেল তেল মালিশ করেন তিনি। বাজারচলতি প্রসাধনীর বদলে কেশচর্চায় নারকেল তেলেই ভরসা রাখেন নয়নতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE