Advertisement
০১ মে ২০২৪
Urfi Javed

উরফির হাতে মদের বোতল, বললেন ভদকাই নাকি তাঁর সৌন্দর্যের রহস্য! মদের গুণে কি জেল্লা বাড়ে?

কেবল পোশাক নয়, উরফির ত্বকের জেল্লাও কিন্তু তাঁর অনুরাগীদের বেশ নজর কাড়ে। তাঁর রূপচর্চার মন্ত্র কী জানেন?

Model Urfi Javed shares her glowing skin secret with fans.

মদে বাড়ে উরফির ত্বকের জেল্লা! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ১৪:৩৩
Share: Save:

উরফি জাভেদ। কখনও গায়ে শুধু সাইকেলের চেন আটকে, কখনও আবার কাচ কিংবা প্লাস্টিক দিয়ে তৈরি পোশাক পরেই রাস্তায় বেরিয়ে পড়েন তিনি। যেমন ইচ্ছা সাজগোজ করে দাঁড়ান ক্যামেরার সামনে। তাই পাপারাৎজিও থাকে তক্কেতক্কে। কোন দিন কোন রূপে ধরা পড়ব‌েন উরফি, সেটা দেখতে উৎসাহী থাকেন অনুরাগীরোও। সমাজমাধ্যমে উরফিকে নিয়ে কখনও হাসির রোল ওঠে, আবার কখনও অভিনব পোশাক বানানোর জন্য তিনি নেটাগরিকদের প্রশংসাও পান। কেবল পোশাক নয়, উরফির ত্বকের জেল্লাও কিন্তু তাঁর অনুরাগীদের বেশ নজর কাড়ে। তাঁর রূপচর্চার মন্ত্র কী জানেন?

সম্প্রটতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন উরফি। সেই ভিডিয়োতে উরফি নিজেই ভাগ করে নিয়েছেন তাঁর জেল্লাদার ও মসৃণ ত্বকের রহস্য। ভিডিয়োতে উরফি বলেছেন, তিনি মুখে ভদকা মাখেন। শুনতে অবাক লাগলেও উরফি কিন্তু মুখে ভদকা মাখেন নিয়ম করে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি বাটিতে উরফি প্রথমে ভদকা ঢেলেছেন, তার পর তাতে মিশিয়েছেন লেবুর রস। এই মিশ্রণ একটি তুলোর সাহায্যে সারা মুখে মেখে নিয়েছেন। তার পর অ্যালো ভেরা গাছের একটি পাতা কেটে নিয়ে তিনি সারা মুখে সেই রস লাগিয়েছেন। উরফি বলেন, তিনি রোজ এই পদ্ধতি মেনেই ত্বকের পরিচর্যা করেন।

ইদানীং অবশ্য ত্বকের চিকিৎসকেরা মুখে অ্যালকোহল আছে, এ রকম কোনও প্রসাধনী ব্যবহার এড়িয়ে চলতে বলেন। যাঁদের ত্বক স্পর্শকাতর, তাঁদের জন্য কিন্তু উরফির ঘরোয়া টোটকা মোটেও ব্যবহার করা উচিত নয়। যদি ত্বকে ভদকা ব্যবহার করেন, তখন কিন্তু সরাসরি ব্যবহার করবেন না। উরফি তাঁর ভিডিয়োতে সরাসরি ভদকা ব্যবহার করেছেন। তবে এক টেবিল চামচ ভদকা নিলে তার সঙ্গে দু’টেবিল চামচ জল মিশিয়ে নিতে ভুলবেন না। লেবুও অনেকের ত্বকে খারাপ প্রভাব ফেলে, তাই লেবু ব্যবহারের আগেও সতর্ক থাকুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Skin Care Urfi Javed Instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE