Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Mouni Roy

উরফিকে দেখেই কি মৌনীর এমন সাজ? ‘দেখে মনে হচ্ছে খেতে পায় না!’, নিন্দার মুখে অভিনেত্রী

সম্প্রতি ইনস্টাগ্রামে মৌনী রায় ভাগ করে নেন নিজের বিকিনি বেশের ছবি। ছবি শেয়ার হতেই সমাজমাধ্যমে শুরু হয়ে যায় জোর চর্চা। কেমন ছিল সেই সাজ?

Mouni Roy

বিকিনি পরে বিড়ম্বনায় মৌনী। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৫:৩০
Share: Save:

আমেরিকার মায়ামিতে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী মৌনী রায়। শেয়ার করছেন সেই সব বেড়ানোর ছবি। সম্প্রতি ইনস্টাগ্রামে মৌনী ভাগ করে নেন নিজের বিকিনি বেশের ছবি। ছবি শেয়ার হতেই সমাজমাধ্যমে শুরু হয়ে যায় জোর চর্চা।

অভিনেত্রীর পরনে সাদা ও কমলা ফ্লোরাল প্রিন্টের বিকিনি। ভিডিয়োতে দেখা যাচ্ছে সমুদ্রের ধারে নয়, বিকিনি পরে ফুটপাথ দিয়ে হেঁটে আসছেন মৌনী। কাঁধে ঝোলা ব্যাগ। হাবভাবে ছিল না তেমন আত্মবিশ্বাস। ক্যামেরা দেখেই দৌড়তে শুরু করলেন তিনি। ব্যাগ থেকে সানগ্লাস বার করে পরে নিলেন অভিনেত্রী। স্থানীয়রা মৌনীকে দেখে তাঁর সঙ্গে নাচগানে মাতলেন। মৌনী যে খুব বেশি স্বচ্ছন্দ ছিলেন না, ভিডিয়োতে তা স্পষ্ট। ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই শুরু হয় কটাক্ষ। এক জন লিখেছেন, ‘‘দেখে মনে হচ্ছে এখনই হাওয়ায় উড়ে যাবেন, ভগবানের কৃপায় বেঁচে গিয়েছেন।’’ এক জন উরফি জাভেদের কথা টেনে এনে লেখেন, ‘‘সকলের শরীরে উরফির ভাইরাস ঢুকে গিয়েছে মনে হচ্ছে।’’ আর এক জন লিখেছেন, ‘‘এই সাজকে ‘উষ্ণ’ বলে লজ্জা দেবেন না, এটি অপুষ্টির লক্ষণ ছাড়া কিছুই নয়।’’

View this post on Instagram

A post shared by Instant Bollywood (@instantbollywood)

এই ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রামেই শেয়ার করেছিলেন মৌনী। তবে কটাক্ষের সেই ভিডিয়ো নিজেই ডিলিট করে দিয়েছেন অভিনেত্রী। তবে সেই পোশাক পরে তোলা একাধিক ছবি এখনও রয়ে গিয়েছে মৌনীর ইনস্টার পাতায়। মিয়ামিতে এই প্রথম নয়, এর আগেও বিকিনি পরে ক্যামেরাবন্দি হয়েছেন মৌনী। নানা রঙা বিকিনি পরে সমুদ্রে জলকেলিতে ব্যস্ত নায়িকা— সেই ভিডিয়োও ভাইরাল হয়েছিল মুহূর্তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE