Advertisement
০৪ মে ২০২৪
Raghav-Parineeti Wedding

গড়পড়তা বলিউডি বিয়ের সাজ পরিণীতির, আলাদা শুধু কনের ওড়নাটুকুই

বরবধূর বেশে কেমন লাগবে রাঘব-পরিণীতিকে, সেই নিয়ে ছিল জল্পনা। পরিণীতির পোশাক ভাবনা মণীশ মলহোত্রর। রাঘব সেজেছেন পোশাকশিল্পী পবন সচদেবের পোশাকে।

আলিয়ার পাশাপাশি কিয়ারা আডবাণীর কনেসাজের ছোঁয়া দেখতে পাওয়া গেল পরিণীতির সাজে।

আলিয়ার পাশাপাশি কিয়ারা আডবাণীর কনেসাজের ছোঁয়া দেখতে পাওয়া গেল পরিণীতির সাজে। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১১:২৬
Share: Save:

দিনটা ছিল ২৪ সেপ্টেম্বর। আম আদমি পার্টি তথা আপ সাংসদ রাঘব চড্ডার সঙ্গে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলেন পরিণীতি চোপড়া। রাজস্থানের উদয়পুরে পিচোলা হ্রদের ধারে চারহাত এক হল রাঘব ও পরিণীতির। বলিউডের সকলেই অপেক্ষায় ছিলেন, কখন দেখা যাবে সেই বিয়ের ছবি। উদ্‌গ্রীব অনুরাগীরাও। তবে সেই রাতে আর অপেক্ষার অবসান হল না। বিয়ের ছবি পোস্ট করেননি রাঘব-পরিণীতি। বরং রাত কাবার করে সোমবার সকালে রাঘব-পরিণীতি তাঁদের বিয়ের কিছু ছবি দেখালেন সকলকে।

পরিণীতির পোশাক তৈরি করেছিলেন মণীশ মলহোত্রার। রাঘব সেজেছেন পোশাকশিল্পী পবন সচদেবের পোশাকে। তবে পোশাকে তেমন নতুন ভাবনা চোখে পড়ল না। আর পাঁচজন বলি তারকার থেকে খুব যে আলাদা সাজ ছিল রাঘব-পরিণীতির, তা কিন্তু বলা যায় না। পরিণীতির সাজে আলাদা বলতে শুধুই তাঁর ওড়নার কারুকাজ। সোনালি ভেইলের পিছনে দেবনগরি হরফে লেখা ‘রাঘব’। মণীশ জানিয়েছেন, এই ওড়নার কারুকাজ পুরোটাই হাতে করা। ‘বদলা’ কারুকাজ দিয়ে বোনা হয়েছে রাঘবের নাম।

বিয়েতে পরিণীতির পরনে দেখা গেল সোনালি-আইভরি লেহঙ্গা। লেহঙ্গা জুড়ে সিরোস্কি স্টোনের কারুকাজ। গলায় হিরে, পান্না এবং অন্যন্য পোলকি পাথরের কারুকাজ করা চওড়া নেকপিস। মাথায় স্টোনের টিকলি। কানে কানপাশা। লাল নয়, কিয়ারার মতোই গোলাপি লঙের চূড়ায় সাজলেন নায়িকা, তার সঙ্গে হিরের মোটা চুড়ি, হাতপদ্ম আর কলিরে। কলিরেতেও খুব বেশি চমক ছিল না। খোঁপা নয়, আলিয়ার ভট্টের কনেসাজের কায়দায় খোলা চুলেই বিয়ে করেছেন পরিণীতি চড়া নয়, একেবারেই হালকা মেকআপ করেছিলেন নায়িকা। সাজও ছিল একেবারেই ছিমছাম। নববধূর সাজে খুব বেশি চমক ছিল না। আলিয়ার পাশাপাশি কিয়ারা আডবাণীর কনেসাজের ছোঁয়া দেখতে পাওয়া গেল পরিণীতির সাজে। আলিয়ার সোনালি শাড়ি আর কিয়ারার গোলাপি লেহঙ্গা কোথাও যেন পরিণীতির সাজে মিলেমিশে একাকার।

অন্য দিকে, রাঘবের পরনে সাদা শেরওয়ানি। সেই শেরওয়ানিতে ছিল না কোনও রকম স্টোনের কারুকাজ। মাথায় সোনালি পাগড়ি, কাঁধে ওড়না, গলায় মোতির মালা— ব্যাস ওইটুকুই। রাঘবের পোশাকশিল্পী পবন বলেন, ‘‘রাঘব খুবই ছিমছাম অথচ অভিজাত পোশাক পরতে পছন্দ করে। সেই রকম পোশাকই ওর পেশা ও ব্যক্তিত্বের সঙ্গে ভাল মানায়। বেশি কারুকাজ করা চকচকে পোশাক রাঘবের একেবারেই না-পসন্দ। সেই সব পছন্দের কথা মাথায় রেখেই ওর জন্য বিয়ের পোশাক তৈরি করেছি।’’ তবে রাঘবের চোখে ছিল না চশমা, অনেকেই অবশ্য বলছেন, চশমাটাই রাঘবের লুকের সঙ্গে বেশি ভাল মানায়।

আলিয়া-রণবীর ব‍্যতিক্রম হলেও, বাকি বলিউডি তারকাদের মতোই 'ডেস্টিনেশন ওয়েডিং'-এর পথে হেঁটেছেন পরিনীতি-রাঘব। ২২ তারিখ, শুক্রবার সকালে তাই দু'জনে উদয়পুর উড়ে গিয়েছিলেন একসঙ্গে ঘর বাঁধার স্বপ্নপূরণ করতে। শনিবার দুপুরে ‘ওয়েলকাম লাঞ্চ’-এর মধ‍্যে দিয়ে শুরু হয়েছিল বিয়ের অনুষ্ঠান। বিয়ের পর হয়েছে রিসেপশন পার্টি। সেই পার্টিতে নববধূর পরনে ছিল গোলাপি শাড়ি, রাঘব পরেছিলেন কালো টাক্সিডো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raghav Chadha Parineeti Chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE