Advertisement
২৪ জুলাই ২০২৪
Ambani Wedding

সাজগোজে নীতাকেও টেক্কা দিচ্ছেন রাধিকা! লাল পোশাকে পরীর বেশে ধরা দিলেন অম্বানীদের হবু বৌমা

ইটালির ক্রুজ় পার্টিতে রাধিকার সাজগোজ নজর কেড়েছে সকলের। অনন্তের সঙ্গে রাধিকার একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে রাধিকার পরনে ছিল লাল বডিকন ড্রেস। অনন্তের বুকে মাথা রেখে খোশমেজাজে ক্যামেরাবন্দি হয়েছেন ‘লাল পরী’ রাধিকা।

নীতা অম্বানী (বাঁ দিকে) ও রাধিকা মার্চেন্ট (ডানদিকে)।

নীতা অম্বানী (বাঁ দিকে) ও রাধিকা মার্চেন্ট (ডানদিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ১৯:৫৭
Share: Save:

মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর বিয়ে নিয়ে হইচই একেবারে তুঙ্গে। বিয়ের তারিখ ১২ জুলাই হলেও প্রাক‌্‌-বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছিল মার্চ মাস থেকে। গুজরাতের জামনগরে ধুমধাম করে প্রায় ৩ দিন ধরে কোটি কোটি টাকা খরচ করে আয়োজন করা হয়েছিল অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠান। তার পর দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানটির আয়োজন করা হয় ইটালিতে বিলাসবহুল ক্রুজ় ভাড়া করে। ২৯ মে থেকে ১ জুন তারিখ পর্যন্ত অনুষ্ঠান চললেও সেই অনুষ্ঠানের খুব বেশি ছবি তখন সামনে আসেনি। সে বারের অনুষ্ঠানে কিন্তু অম্বানীরা যথেষ্ট গোপনীয়তা বজায় রেখেছিলেন। তবে সম্প্রতি সেই অনুষ্ঠানের বেশ কিছু ছবি নেটমাধ্যমে ভাসছে। অনন্তের হবু বৌ রাধিকার ফ্যাশন নিয়ে সেই থেকেই চর্চা চলছে বিভিন্ন মহলে।

ইটালির ক্রুজ় পার্টিতে রাধিকার সাজগোজ নজর কেড়েছে সকলের।

ইটালির ক্রুজ় পার্টিতে রাধিকার সাজগোজ নজর কেড়েছে সকলের। ছবি: সংগৃহীত।

ইটালির ক্রুজ় পার্টিতে রাধিকার সাজগোজ নজর কেড়েছে সকলের। অনন্তের সঙ্গে রাধিকার একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে রাধিকার পরনে ছিল লাল বডিকন ড্রেস। অনন্তের বুকে মাথা রেখে খোশমেজাজে ক্যামেরাবন্দি হয়েছেন ‘লাল পরী’ রাধিকা। রাধিকার পরনের বালমিয়ানের লাল ড্রেসটির দাম প্রায় ৫ লক্ষ ৪৩ হাজার টাকা। ড্রেসটি ছিমছাম হলেও মাঝ বরাবর গোলাপের আকৃতির ‘বো’টি ছিল বেশ নজরকাড়া। ওই দিন রাধিকাকে সাজিয়েছিলেন শেলিনা নাথানি। লাল ড্রেসের সঙ্গে রাধিকা হাতে পরেছিলেন হিরের চওড়া ব্রেসলেট, গলায় হিরের লকেট আর কানে হিরের দুল।

রাধিকা কখনওই খুব বেশি মেকাপ করতে পছন্দ করেন না। লাল ড্রেসটির সঙ্গেও একেবারে হালকা মেকআপ করেছিলেন তিনি। উইঙ্গড আইলাইনার, শিমারিং আইশ্যাডো, লিকুইড হাইলাইটার আর হালকা গোলাপি রঙের লিপস্টিকেই সাজ সেরেছিলেন অম্বানীদের হবু ছোট বৌমা।

এত দিন নীতা অম্বানীর সাজ নিয়ে চর্চা হলেও এ বার কিন্তু তাঁর হবু বৌমা তাঁকে সমান টেক্কা দিচ্ছেন। ফ্যাশনের ব্যাপারে নীতার থেকে কোনও অংশে কম যান না রাধিকাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ambani Wedding Nita Ambani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE