Advertisement
২৬ জুলাই ২০২৪
Ambani Wedding

গায়েহলুদের অনুষ্ঠানে ফুলেল বেশে সাজলেন রাধিকা! কী কী চমক ছিল অম্বানীদের হবু বৌমার পোশাকে?

রাধিকার গায়ে হলুদের সাজ কেমন হবে সেই নিয়ে ফ্যাশনপ্রেমীদের মধ্যে কৌতূহল ছিল তুঙ্গে। অনেক রাখঢাকের পর শেষমেশ প্রকাশ্যে এল রাধিকার গায়ে হলুদের সাজ, যা দেখে চোখ ফেরানো দায়।

রাধিকা মার্চেন্টের গায়ে হলুদের সাজে তৈরি হল নয়া ‘ট্রেন্ড’।

রাধিকা মার্চেন্টের গায়ে হলুদের সাজে তৈরি হল নয়া ‘ট্রেন্ড’। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ১৩:০১
Share: Save:

বলিপাড়া হোক কিংবে নেটপাড়া, মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর বিয়ে নিয়ে হইচই একেবারে তুঙ্গে। বিয়ের তারিখ ১২ জুলাই হলেও প্রাক‌্‌-বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছিল মার্চ মাস থেকে। গুজরাতের জামনগরে ধুমধাম করে প্রায় তিন দিন ধরে কোটি কোটি টাকা খরচ করে আয়োজন করা হয়েছিল অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠান। তার পর দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানটির আয়োজন করা হয় ইটালিতে বিলাসবহুল ক্রুজ় ভাড়া করে। বিয়ের সমস্ত অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে সপ্তাহখানেক আগে থেকেই। সঙ্গীতের অনুষ্ঠানে হবু কনে রাধিকার সাজপোশাক দেখে মুগ্ধ হয়েছেন সকলেই। তবে রাধিকার গায়েহলুদের সাজ কেমন হবে সেই নিয়ে ফ্যাশনপ্রেমীদের মধ্যে কৌতূহল ছিল তুঙ্গে। অনের রাখঢাকের পর শেষমেশ প্রকাশ্যে এল রাধিকার গায়েহলুদের সাজ, যা দেখে চোখ ফেরানো দায়।

রাধিকার গায়েহলুদের বেশে ছিল হলুদের ছোঁয়া। পোশাকশিল্পী অনামিকা খন্নার নকশা করা হলুদ লেহঙ্গা পরেছিলেন রাধিকা। রাধিকার লেহঙ্গার সবচেয়ে বেশি আকর্ষণীয় বিষয়টি ছিল রাধিকার পরনের ওড়নাটি। গায়ে হলুদে ফুলের গয়না পরার চল বেশ কয়েক বছর ধরেই ফ্যাশনে ‘ইন’। তবে রাধিকার গায়ে হলুদ উপলক্ষে তাঁর ওড়নাটিই তৈরি করা হয়েছিল তাজা ফুল দিয়ে। বেলিফুলের কুঁড়ি দিয়ে নকশা করা ছিল গোটা ওড়নাটি আর বর্ডারে ছিল গাঁদা ফুলের কারুকাজ। রাধিকার সাজগোজের দায়িত্বে ছিলেন স্টাইলিস্ট রিয়া কপূর। তাঁর ওড়নাটি ড্রেপিংয়ের দায়িত্বে ছিলেন ড্রেপিং শিল্পী ডলি জৈন।

পোশাকের সঙ্গে মানানসই ফুলেল গয়নাতে সেজেছিলেন রাধিকা। কানে ফুলের দুল, গলায় হার, হাতে হাতপদ্ম। রাধিকার সাজ ছিমছাম হলেও তাতে ছিল রাজকীয় ছোঁয়া।

রাধিকা কখনওই খুব বেশি মেকআপ করতে পছন্দ করেন না। হলুদ লেহঙ্গার সঙ্গেও একেবারে হালকা মেকআপ করেছিলেন তিনি। উইঙ্গড আইলাইনার, শিমারিং আইশ্যাডো, লিকুইড হাইলাইটার, ছোট কালো টিপ আর হালকা গোলাপি রঙের লিপস্টিকেই সাজ সেরেছিলেন অম্বানীদের হবু ছোট বৌমা।

এত দিন নীতা অম্বানীর সাজ নিয়ে চর্চা হলেও এ বার কিন্তু তাঁর হবু বৌমা তাঁকে সমান টেক্কা দিচ্ছেন। ফ্যাশনের ব্যাপারে নীতার থেকে কোনও অংশে কম যান না রাধিকাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE