Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
CIMA Gallery

টাঙাইল থেকে সিল্ক, পুজোর আগে সিমা গ্যালারিতে রকমারি শাড়ি দেখে মন মজল সোহিনীর

অভিনেত্রী সোহিনী সরকার পুজোর কেনাকাটা ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন। শাড়ি-গয়না কেনার জন্য অভিনেত্রী বেছে নিলেন সিমা আর্ট গ্যালারি। পুজোয় পরার জন্য কী ধরনের শাড়ি বেছেনিলেন অভিনেত্রী?

সোহিনী সরকার পুজোর কেনাকাটার জন্য বেছে নিলেন সিমা আর্ট গ্যালরি।

সোহিনী সরকার পুজোর কেনাকাটার জন্য বেছে নিলেন সিমা আর্ট গ্যালরি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ০৯:০৩
Share: Save:

পুজো মানেই শাড়ি পরার সুবর্ণ সুযোগ! বছরের আর পাঁচটা সময়ে যাঁরা শাড়ি পরার সময় পান না বা রোজ শাড়ি পরা যাঁদের ঝক্কির মনে হয়, তাঁরাও পুজোর ক’দিন শাড়ি পরতেই বেশি আগ্রহী। ইদানীং তরুণ প্রজন্মের মধ্যেও শাড়ি পরার আগ্রহ বেশ বেড়েছে। অভিনেত্রী সোহিনী সরকার পুজোর কেনাকাটা ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন। শাড়ি গয়নার কেনার জন্য অভিনেত্রী বেছে নিলেন সিমা আর্ট গ্যালরি।

পুজোর কেনাকাটা হঠাৎ সিমায় কেন? সোহিনী বললেন, ‘‘এক ছাদের তলায় সব কিছু। বিছানার চাদর থেকে গয়না-শাড়ি, সব জিনিস আছে সিমার সম্ভারে। বলা যায় গোটা ভারতবর্ষ পাওয়া যাচ্ছে এক জায়গায়।’’

পুজোয় পরার জন্য কী ধরনের শাড়ি বেছে নিলেন অভিনেত্রী?

পুজোর শাড়ি বাছাইয়ের সময়ে ফ্যাশন ও আরাম, দুই-ই মাথায় রাখলেন সোহিনী। পুজো মানেই সাজে থাকবে উজ্জ্বল রং। পুজোয় পরবেন বলে সোহিনী বেছে নিলেন গোলাপি রঙের সিল্কের শাড়ি।

পুজোর সাজের জন্য সোহিনী বেছে নিলেন গোলাপি সিল্ক শাড়ি।

পুজোর সাজের জন্য সোহিনী বেছে নিলেন গোলাপি সিল্ক শাড়ি।

রোজের সাজের জন্য সুতির শাড়ি পরতেই বেশি স্বচ্ছন্দ বোধ করেন সোহিনী। তবে পুজোর সাজে একটু সিল্কের ছোঁয়া না থাকলেই নয়। গোলাপি সিল্ক জুড়ে রঙিন সুতো দিয়ে চেক্স। হাত কাটা ব্লাউজ আর খোলা চুলে ছিমছাম সাজেই ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী।

সিমায় সোহিনী গোলাপি শাড়ির সঙ্গে বেছে নিলেন ছিমছাম গয়না।

সিমায় সোহিনী গোলাপি শাড়ির সঙ্গে বেছে নিলেন ছিমছাম গয়না।

কেবল শাড়ি পরলেই তো আর হল না। মানানসই সাজ না হলে সবটাই বৃথা। পুজোয় সকালের সাজে খুব বেশি চড়া মেক আপ নয়। হালকা গ্লোয়িং মেক আপেই জমেছে নায়িকার সপ্তমীর সাজ। সিল্কের শাড়ির সঙ্গে সোহিনী পরেছেন অক্সিডাইজ গয়না। গলায় লম্বা হার, কানে ঝোলা দুল, হাতে চুড়ি আর আঙুলে বড় আংটি। গয়নায় রয়েছে সোনালি-রুপোলি রঙের ছোঁয়া। একটি ছোট কালো টিপ সোহিনীর সাজে অন্য মাত্রা যোগ করেছে।

হালকা মেক আপেই বাজিমাত অভিনেত্রীর!

হালকা মেক আপেই বাজিমাত অভিনেত্রীর!

সিমায় সুতির শাড়ির সম্ভার দেখে চোখ ফেরাতে পারলেন না অভিনেত্রী। পুজোয় পরার জন্য সোহিনী বেছে নিলেন নীল সুতির শাড়ি। শাড়ির আঁচলে গোলাপি ও গাঢ় নীলের ছোঁয়া। নীলাভ তাঁতের শাড়িতে দারুণ মানিয়েছে অভিনেত্রীকে।

সুতির শাড়িতেই অনন্যা সোহিনী।

সুতির শাড়িতেই অনন্যা সোহিনী।

এই শাড়ির সঙ্গেও সোহিনী বেছে নিয়েছেন হাত কাটা ব্লাউজ। খোলা চুল নয়, বেণীতেই বাজিমাত নায়িকার। মেক আপে খুব বেশি চাকচিক্য নয়, নুড শেডের লিপস্টিক আর হালকা খয়েরি রঙের আই শ্যাডো। সঙ্গে কালো টিপ।

সাজে নেই খুব বেশি চাকচিক্য।

সাজে নেই খুব বেশি চাকচিক্য।

মানানসই গয়না না পরলে পুজোর সাজ ঠিক জমে না। সুতির শাড়ির সঙ্গে সোহিনীর বেছে নিয়েছেন রঙিন সুতোর হার, কানে আবার সাদা দুল। শাড়ির সঙ্গে পরেছেন একটি বড় আংটি।

ঠোঁটে হালকা হাসি!

ঠোঁটে হালকা হাসি!

শাড়ি, কালো টিপ, এক গাল হাসি আর আত্মবিশ্বাসেই বাজিমাত সোহিনীর! তিনিই যেন অনন্যা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.