Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Janhvi Kapoor

Janvi Kapoor: গরমে কেমন শাড়ি পরলে মানাবে বুঝতে পারছেন না? হদিশ দিলেন জাহ্নবী কপূর

দেখতে ভাল লাগবে আবার এই তীব্র গরমে আরামদায়কও হবে, নিজের ব্যাক্তিগত সংগ্রহ থেকে এমন কয়েকটি শাড়ির খোঁজ দিলেন জাহ্নবী।

শাড়িতে বাজিমাত জাহ্নবীর।

শাড়িতে বাজিমাত জাহ্নবীর। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১৬:১২
Share: Save:

এই প্রজন্মের মেয়েরা যতই আধুনিক কেতাদুরস্ত পোশাকে স্বচ্ছন্দ্য হোক না কেন, উৎসব কিংবা পালাপার্বণে শাড়িই কিন্তু তাঁদের প্রথম পছন্দ। তবে এই গরমে অনেকেই শাড়ি এড়িয়ে চলেন। একে মাথার উপর চড়া রোদ তার উপর ট্রেনে, বাসে, মেট্রো করে শাড়ি পরে বাইরে বেরোনোটা বেশ সমস্যাজনক এবং সময়সাপেক্ষও। বদলে গরমে ঢিলেঢালা সুতির পোশাক পরনে রাখতেই বেশি পছন্দ করেন অনেকে। অনেকেই আবার সারা বছরই শাড়ি পরতে ভালবাসেন। গরমেও সমান উৎসাহী থাকেন শাড়ি পরতে। কিন্তু সমস্যা হল অনেকেই বুঝতে পারেন না যে গরম কেমন শাড়ি পরলে দেখতে ভাললাগবে আবার আরামদায়কও হবে। এই সমস্য়া চটজলদি সমাধান দিলেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূর।

১) গরমে শাড়িতেই নজরকারা হয়ে উঠতে পরতে পারেন জাহ্নবীর মতো এই রকম একটি সবুজ রঙের শিফন শাড়ি। সঙ্গে শাড়ির সঙ্গে মিলিয়ে পরতে পারেন একটি হাতাকাটা ব্লাউজ। গ্রীষ্মকালীন যেকোনও উৎসব অনুষ্ঠানে সকলের নজর থাকবে আপনার উপরেই।

সবুজে উজ্জ্বল জাহ্নবী।

সবুজে উজ্জ্বল জাহ্নবী। ছবি: সংগৃহীত

গরমে অফিসের কোনও অনুষ্ঠান হোক বা বাড়ির কোনও উৎসব—নিজেকে মোহময়ী করে তুলতে বেছে নিতে পারেন এমন একটি দুধ সাদা রঙের শিফন শাড়ি। এখন গরমকাল, তাই সাদা শিফনের সঙ্গে নীল, লাল কিংবা সবুজ রঙের কোনও হাতাকাটা ব্লাউজ পরতে পারেন।

সাদা শাড়িতে জাহ্নবী।

সাদা শাড়িতে জাহ্নবী। ছবি: সংগৃহীত

সরস্বতী পুজো ছাড়া হলুদ শাড়ি পরার প্রবণতা খুব কমই দেখা যায়। বিশেষ করে গরমকালে তো নয়-ই। কিন্তু গ্রীষ্মকালীন কোনও উৎসবে সকলের চেয়ে আলাদা দেখাতে বেছে নিতে পারেন জাহ্নবীর মতো এমন সাদা লেস বসানো কাঁচা হলুদ রঙের শিফন শাড়ি।

নিজেকে সাজিয়েছেন হলুদ শাড়িতে।

নিজেকে সাজিয়েছেন হলুদ শাড়িতে। ছবি: সংগৃহীত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor SARI summer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE