Advertisement
০২ মে ২০২৪
Rashmika Mandanna

পুজোয় ব্লাউজ়ের কায়দায় থাকুক নায়িকাদের ছোঁয়া! রশ্মিকার সাহসী সাজে নজর কাড়তে পারেন আপনিও

পুজোয় অভিনেত্রী রশ্মিকা মন্দনার সাজের স্রোতেই গা ভাসাতে পারেন। পুজোয় নায়িকাদের মতো সাহসী সাজে সাজতে চাইলে কেমন হতে হবে ব্লাউজ়ের কাট, রইল তার হদিস।

Rashmika Mandanna.

পুজোর ভিড়ে নজর কাড়তে ব্লাউজ়ে রাখুন অভিনেত্রী রশ্মিকা মন্দনার মতো কাট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৪২
Share: Save:

অফিস হোক কিংবা বন্ধুদের সঙ্গে কোথাও আড্ডা দিতে গিয়ে জিন্‌স, সালোয়ার, কুর্তি-লেগিংস স্বাচ্ছন্দ্যের হলেও উৎসব-অনুষ্ঠানের সময় শাড়ি পরতে কম-বেশি সব মহিলাই ভালবাসেন। যত দাম দিয়েই শাড়ি কিনুন না কেন, তার সঙ্গে মানানসই ব্লাউজ় না হলে গোটা সাজটাই মাটি হয়ে যায়। সংগ্রহে রানি, কালো, নীল, সবুজ, মেরুন ডিজ়াইনার ব্লাউজ় থাকলে বিভিন্ন শাড়ির সঙ্গে নানা কায়দা করে পরে ফেলা যায়। হালফ্যাশনে ব্লাউজ়ের কাটও অফুরান। বোটনেক, ক্রপ ব্লাউজ়, স্লিভলেস, ডিপ নেক, চাইনিজ় কলার, অফ শোল্ডার, সব্যসাচী কাট, আরও কত কী? পুজোয় আপনিও ডিজ়াইনার ব্লাউজ় বানানোর কথা ভাবছেন? তবে কোন ধরনের কাট এখন ফ্যাশনে ‘ইন’ জানা আছে কি? পুজোয় অভিনেত্রী রশ্মিকা মন্দনার সাজের স্রোতেই গা ভাসাতে পারেন। সদ্য মুক্তি পেয়েছে ‘অ্যানিমাল’ ছবির প্রথম ঝলক। সেখানে সাদা শাড়িতে রশ্মিকার সাজ নজর কেড়েছে দর্শকের। তবে ছিমছাম সাজেই নয়, রশ্মিকার খোলামেলা সাজও হয় সমান নজরকাড়া। পুজোয় নায়িকার মতো সাহসী সাজে সাজতে চাইলে কেমন হতে হবে ব্লাউজ়ের কাট, রইল তার হদিস।

ভি-নেক কিংবা সব্যসাচী কাট বেশ কিছু বছর ধরেই বাজারে বেশ চলছে। তবে এই পুজোয় একটু অন্য কিছু পরতে চাইলে রশ্মিকার মতো স্কোয়ার নেক ব্লাউজ় বানিয়ে ফেলতে পারেন। শাড়ি হোক কিংবা লেহঙ্গার সঙ্গে অভিনেত্রীর মতো ডিপ স্কোয়ার নেক ব্লাউজ় কিন্তু দারুণ মানাবে।

পুজোর ভিড়ে নজর কাড়তে হলে রশ্মিকার মতো নুডল স্ট্র্যাপ কালো ব্লাউজ় কিন্তু রাখতেই পারেন নিজের সংগ্রহে। শিফন হোক কিংবা জর্জেট, মাল কটন হোক বা কলমকারি— সব শাড়িই সঙ্গে এই ধরনের একটা ব্লাউজ় পরে নিলেই সাবেকি সাজেও আসবে পশ্চিমি চমক। পুজোতে শাড়ি পরেই একটু ভিন্ন কায়দায় সাজতে হলে নুডল স্ট্র্যাপ ব্লাউজ় বানিয়ে ফেলতে পারেন।

পুজোয় হ্যান্ডলুম শাড়ি পরবেন বলে ঠিক করেছেন? সঙ্গে রশ্মিকার মতো একটি হাইনেক ব্লাউজ় পরে ফেলতে পারবেন। হাইনেক বা হল্টার নেক এখন ভীষণ রমরমা। কলমকারি, আজরখের কাপড় কিনে একটি স্লিভলেস হাইনেক ব্লাউজ় বানিয়ে ফেলতে পারে। মেরুন, কালো, সবুজ বা ইন্ডিগো রঙের ব্লাউজ় বানিয়ে নিলে অনেক শাড়ির সঙ্গেই পরে ফেলতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE