Advertisement
০১ মে ২০২৪
Sunny Leone

উষ্ণতার মরসুমে নিজেকে চাঙ্গা রাখবেন কী ভাবে? উপায় বলে দিলেন সানি লিওনি

গ্রীষ্মকাল প্রায় চলে এসেছে। বছরের এই সময়ে নিজের বাড়তি যত্ন নেন সানি লিওনি। নিজেকে ঠান্ডা রাখবেন কী করে, টোটকা দিলেন তিনি।

Image of Sunny Leone.

বলিপাড়ায় ফিট থাকার লড়াইয়ে প্রথম থেকেই এগিয়ে রয়েছেন সানি। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৬:৩৬
Share: Save:

শুধু অভিনেত্রী নন, বলিউডে সানি লিওনির অন্য একটি পরিচয়ও রয়েছে। বলিপাড়ায় কান পাতলেই তা শোনা যায়, তিনি খুবই স্বাস্থ্যসচেতন। বলিপাড়ায় ফিট থাকার লড়াইয়ে প্রথম থেকেই এগিয়ে রয়েছেন সানি।

ব্যক্তিগত জীবন কিংবা ফিটনেস— নিজের ব্যাপারে সানি বরাবরই অকপট। বিভিন্ন সাক্ষাৎকারে তিনি নিজের ডায়েট এবং ফিটনেস রুটিন নিয়ে কথা বলেছেন। জানিয়েছেন, কী ভাবে তিনি নিজের শরীরের যত্ন নেন। নিজের রূপচর্চার রুটিন নিয়েও কথা বলেছেন।

গ্রীষ্মকাল প্রায় চলে এসেছে। বছরের এই সময়ে নিজের বাড়তি যত্ন নেন সানি। কারণ এই মরসুমে শরীর এবং ত্বকের হাল খারাপ থাকার আদর্শ সময়। গ্রীষ্মেও যাতে শরীর সুস্থ থাকে এবং ত্বকের সজীবতা বজায় থাকে— সে জন্য তিনি নিজের যত্নে বাড়তি মনোযোগ দেন। সম্প্রতি তাঁর গ্রীষ্ম যাপন নিয়ে মুখ খুলেছেন সানি। গরমে সবচেয়ে বেশি খেয়াল রাখেন খাওয়াদাওয়ায়। সানি অনেক বার বলেছেন যে, তিনি খেতে ভালবাসেন। অনেকেই বিশ্বাস করতে চান না যে, সানি খাদ্যরসিক। সেটা অবশ্য বিশ্বাস করার কথাও নয়। গরমের দিনেও সানির খাওয়াদাওয়ায় বিপুল কোনও পরিবর্তন আসে না। কিন্তু পরিমাণ অনেকটা কমিয়ে দেন। সেই সঙ্গে সময় মতো খেয়ে নেওয়ার চেষ্টা করেন। সেই সঙ্গে প্রচুর পরিমাণে জল খান তিনি। সব সময়ে তাঁর কাছে একটি বোতল থাকে। ১৫ মিনিট অন্তর জল খান তিনি। শক্ত খাবারের চেয়ে তরল খাবারের প্রতি বেশি ঝোঁক তাঁর। বিশেষ করে গরমের সময়ে সানি চেষ্টা করেন তরল কোনও খাবার খাওয়ার। ফলের রস, স্যুপের উপরই ভরসা রাখেন গোটা গ্রীষ্মকাল। সানির মতে, গরমে সুস্থ থাকতে এই নিয়ম মেনে চলা ছা়ড়া উপায় নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Leone summer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE