Advertisement
০৫ মে ২০২৪
Shilpa Shetty

কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠেছেন শিল্পা শেট্টি, কী ভাবে ছন্দে ফিরলেন অভিনেত্রী?

ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শ্যুট চলাকালীন সেটে শট দিতে গিয়ে হাঁটুতে চোট লেগেছিল অভিনেত্রী শিল্পা শেট্টির। দীর্ঘ দিন তীব্র যন্ত্রণায় কষ্ট পেয়েছেন তিনি। এখন কেমন আছেন তিনি?

শিল্পা শেট্টি।

শিল্পা শেট্টি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১৪:৩৮
Share: Save:

মাঝেমধ্যেই ইনস্টাগ্রামের পাতায় নিজের রোজের রুটিনের কিছু ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী শিল্পা শেট্টি। কখনও রান্নার ভিডিয়ো, কখনও আবার ধ্যান বা শরীরচর্চার ছবি। বলিপাড়ার অন্যতম ‘ফিটনেস ফ্রিক’ হিসাবে সুনাম রয়েছে শিল্পা শেট্টির। বয়স ৪০ পার করেছেন অনেক দিন। অথচ নায়িকাকে দেখে তা বোঝার জো নেই! দুই সন্তানের মা শিল্পা এখনও তারুণ্য ধরে রেখেছেন। সংসার, স্বামী-সন্তান, সব কাজ সামলেও নিজের যত্ন নিতে ভোলেননি। শরীরচর্চার সঙ্গে কোনও আপস করতে নারাজ অভিনেত্রী। প্রথম ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শ্যুট চলাকালীন সেটে শট দিতে গিয়ে হাঁটুতে চোট লেগেছিল অভিনেত্রীর। দীর্ঘ দিন তীব্র যন্ত্রণায় কষ্ট পেয়েছেন তিনি। হাঁটাচলা করতেও সমস্যা হত তাঁর। সাহায্য নিতে হয়েছিল হুইলচেয়ারেরও। তবে এখন তিনি অনেকটাই সুস্থ।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি ভাগ করে নিয়েছেন শিল্পা। ছবিতে হাঁটু মুড়ে ব্যায়াম করছেন অভিনেত্রী। আগের থেকে যে অনেকটাই সুস্থ রয়েছেন, তা তাঁর ছবি দেখেই স্পষ্ট। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘‘যখন আমার বাঁ পায়ের হাড়ে চিড় ধরে যায় আর আমি সুস্থ হওয়ার সব আশা হারিয়ে ফেলি, তখন মনকে শক্ত করেছিলাম। আবার নতুন করে ভাবনা শুরু করেছিলাম। আমাদের শরীরের থেকেও মস্তিষ্ক অনেক বেশি শক্তিশালী। মাথায় কিছু স্থির করে নিলে শরীর তা শুনতে বাধ্য।’’

কোনও পরিস্থিতিতেই হাল না ছাড়ার বার্তা দিয়েছেন শিল্পা। কয়েক মাস আগে ইনস্টাগ্রামের পাতায় শিল্পা লিখেছেন, ‘‘প্রায় দু’মাস হয়ে গিয়েছে আমি চোট পেয়েছি। সত্যি কথা বলতে এই পরিস্থিতিটা মোটেও সহজ নয়! শারীরিক যন্ত্রণার পাশাপাশি মানসিক চাপ— দুই মিলিয়ে খুবই কঠিন পরিস্থিতি।’’ মনের জোর রেখেই কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পেরেছেন অভিনেত্রী। অনুরাগীদের কাছ থেকে তিনি জানতে চেয়েছেন তাঁদের জীবনের কঠিন লড়াইয়ের গল্প।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shilpa Shetty Bollywood Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE