Advertisement
১৮ মে ২০২৪
Marriage on Condition

পাত্রপক্ষের দেওয়া গয়নার পরিমাণ দেখে ক্ষুব্ধ কনে, বিয়ে ভাঙতে ছুটলেন থানায়

সকাল থেকেই আচার-অনুষ্ঠান মেনে চলছিল বিয়ের কাজ। বর-সহ বরযাত্রীরা সময়মতো বিয়ের আসরে পৌঁছেও গিয়েছিলেন। কিন্তু গোলমাল শুরু হল মালাবদলের আগে।

Bride cancel her wedding

কনেকে দেওয়া গয়নার বহর দেখে ক্ষুব্ধ তাঁর পরিবারের সকলেই। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১২:২৮
Share: Save:

পণের যৌতুক না পেয়ে বিয়ের মণ্ডপ ছেড়ে উঠে চলে যাওয়া বা বিয়ে ভেঙে দেওয়ার ঘটনা নেহাত কম শোনা যায় না। বেশির ভাগ ক্ষেত্রেই এমন ঘটনা ঘটে বরপক্ষের তরফে। এ বার উলটপুরাণ। বরের বাড়ি থেকে দেওয়া গয়নার পরিমাণ দেখে ক্ষুব্ধ কনে মাঝপথে ভাঙলেন বিয়ে।

একটি প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি উত্তর প্রদেশের কানপুর দেহাত অঞ্চলের। সেখানকার এক তরুণের সঙ্গে মানপুরের বাসিন্দা ওই তরুণীর বিয়ে ঠিক হয়। ঘটনার দিন সকাল থেকেই আচার-অনুষ্ঠান মেনে চলছিল বিয়ের কাজ। বর-সহ বরযাত্রীরা সময় মতো বিয়ের আসরে পৌঁছেও গিয়েছিলেন। কিন্তু গোলমাল শুরু হল মালাবদলের আগে।

বিয়ের রীতি অনুযায়ী, বিয়ের সময় বরের বাড়ি থেকে কনেকে শাড়ি, গয়না দেওয়ার কথা। সব কিছুই ছিল। কিন্তু গয়নার পরিমাণ এতটাই কম যে, তা দেখেই চটে গেলেন কনে। বিয়ের অনুষ্ঠান ছেড়ে মাঝপথে নিজেই বিয়ে ভাঙলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুধু কনে নয়, কনেকে দেওয়া গয়নার বহর দেখে ক্ষুব্ধ তাঁর পরিবারের সকলেই পাত্রপক্ষের বিরুদ্ধে অভিযোগ জানাতে আসেন। দীর্ঘ আলাপ-আলোচনার পর দু’পক্ষই বিয়ে ভাঙার সিদ্ধান্ত মেনে নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE