Advertisement
১৫ এপ্রিল ২০২৪
Viral Video

বিয়ের দিনে বর ব্যস্ত অন্য তরুণীর সঙ্গে! হাতেনাতে ধরলেন হবু স্ত্রী, কী করলেন শেষমেশ?

সম্প্রতি একটি বিয়ের ভিডিয়ো ঘিরে চারদিকে হইচই শুরু হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, বধূর বেশে কান্নাকাটি শুরু করেছেন এক তরুণী। কী হয়েছিল? কেন ভেঙে পড়েছিলেন তিনি?

বিয়ের দিনেই ঘটল অঘটন।

বিয়ের দিনেই ঘটল অঘটন। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
উহান (চিন) শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১২:৩৬
Share: Save:

বিয়ে নিয়ে সমাজমাধ্যমে নানা রকমের ভিডিয়ো ভাইরাল হয়। সম্প্রতি একটি বিয়ের ভিডিয়ো ঘিরে চারদিকে হইচই শুরু হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, বধূর বেশে কান্নাকাটি শুরু করেছেন এক তরুণী। না! পরিবারের সদস্যদের ছেড়ে আসতে হবে বলে তিনি কান্নাকাটি করেননি, বরং বিয়ের দিনেই স্বামীকে অন্য মহিলার সঙ্গে হাতেনাতে ধরে ফেলেছিলেন তিনি। তাই কাঁদতে কাঁদতে তাঁর প্রাণ যায় যায় অবস্থা। ঘটনাটি ঘটেছে চিনে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে বধূর পরনে সাদা গাউন, মাথায় ঝুলচে ভেল। হন্তদন্ত হয়ে একটি সাদা গাড়ির দিকে ছুটে আসছেন বধূ। গাড়ির দরজায় ধাক্কা মেরে কাঁদতে শুরু করলেন তিনি। দরজা খুলতেই অন্য মহিলার সঙ্গে ধরা পড়ে গেলেন তাঁর স্বামী। কনেকে দেখে চমকে গেলেন বর। গাড়ি থেকে নেমে পালিয়ে গেলেন সেই তরুণ আর তাঁর বান্ধবী। সেই দেখে কান্নায় ভেঙে পড়লেন কনে। তাঁকে শান্ত করার জন্য এগিয়ে আসেন তাঁর বন্ধুবান্ধব।

সমাজমাধ্যমে ভিডিয়োটি ছড়িয়ে পড়ামাত্র নানা লোকে নানা রকম মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘’ভালই হয়েছে বিয়ের আগেই ছেলেটির আসল পরিচয় জানা গিয়েছে।” আর এক জন লিখেছেন, ‘’আশা করছি পরে আর ওই ছেলেটিকে বিয়ে করেননি তরুণী!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE