Advertisement
০১ মে ২০২৪
Rare Incident

আলাদা বিমানে ছিলেন, কয়েক মুহূর্তের ব্যবধানে দু’টিই ভেঙে পড়ে, মৃত্যুর মুখ থেকে ফিরলেন যুগল

আলাদা দুটি বিমানে একই গন্তব্যে যাচ্ছিলেন যুগল। একই দিনে কয়েক মিনিটের মাথায় দু’টি বিমান দুর্ঘটনার কবলে পড়ে। তবে ভয়ঙ্কর কোনও পরিণতি ঘটেনি।

Couple cheats death in two separate plane crashes on same day.

ভালবাসার জয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ১৬:৪৫
Share: Save:

ভালবেসে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। দু’জনের জীবনের পথ মিলেছিল একটি বিন্দুতে এসে। সেই ভালবাসার জোরেই বোধহয় একসঙ্গে মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন যুগল। আলাদা আলাদা বিমানে চেপে যাচ্ছিলেন। কিছু সময়ের ব্যবধানে দুটো বিমানই ভেঙে প়ড়ে। মারাত্মক কোনও অঘটন ঘটেনি। অল্পের জন্য বেঁচে গিয়েছেন দু’জনেই। আঘাতও বিশেষ কিছু নয়। শরীরের বিভিন্ন অংশের পেশিতে টান ধরেছে। তবে দু’জনেই আপাতত সুস্থ আছেন।

বছর তিরিশের স্টিফানো পিরিলির সঙ্গে ২২ বছরের অ্যান্তানিটো ডোমেসি সম্পর্কে আছেন কয়েক বছর। কিছু দিন আগেই তাঁদের আংটি বদল হয়েছে। চলছে বিয়ের প্রস্তুতিও। বিশেষ একটি কাজে ইটালির তুরিন শহরে যাচ্ছিলেন দু’জনে। ওই তরুণীর কিছু কাজ পড়ে যাওয়ায় স্টিফানোর সঙ্গে তিনি যেতে পারেননি। ফলে দু’জনে আলাদা বিমানে যাচ্ছিলেন। স্টিফানোর বিমানটি দুর্ঘটনার কবলে প়়ড়ার কিছু ক্ষণের মধ্যেই অ্যান্তানিটোর বিমানটিও ভেঙে পড়ে। দুজনকেই বিমানকর্মীরা উদ্ধার করেন।

অ্যান্তোনিটোর এটা প্রথম বিমান সফর ছিল। এর আগে তিনি কখনও বিমানে চড়েননি। প্রথম বারই এমন অভিজ্ঞতা সত্যিই দুঃখজনক। শারীরিক কষ্ট ছাপিয়ে গিয়ে সেটাই বেশি যন্ত্রণা দিচ্ছে স্টিফানোকে। তবে যে কোনও মুহূর্তে বিপদ ঘটে যেতে পারত। নতুন জীবন শুরুর আগেই শেষ হয়ে যেতে পারত সব কিছু। মৃত্যুকে এত কাছ থেকে দেখে এসে স্টিফানোর উপলব্ধি, “আমার মনে হয় মৃত্যুও আমাদের আলাদা করতে পারবে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rare Rare Incident Couple love plane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE