×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মে ২০২১ ই-পেপার

এই পিজা খেলে আপনার নেশায় বুঁদ হওয়া ঠেকায় কে!

নিজস্ব প্রতিবেদন
০৮ সেপ্টেম্বর ২০১৭ ১৪:৫০
এক টুকরো পিজা খেয়েই নেশায় বুঁদ হয়ে যেতে পারবেন।

এক টুকরো পিজা খেয়েই নেশায় বুঁদ হয়ে যেতে পারবেন।

আপনি কি পিজাপ্রেমী? আর ভদকা? দুটোই প্রিয়? তবে তো আপনাকে চেখে দেখতেই হবে এই দারুণ খাবার। শুনে অবাক হচ্ছেন? ভাবছেন, ভদকার সঙ্গে আবার কেউ পিজা খায় নাকি? তা হলে এখনও অনেক কিছুই জানা বাকি রয়েছে আপনার। সুদূর আরব সাগরের তীরে বাণিজ্যনগরীতে আপনার অপেক্ষায় রয়েছে ভদকায় মজা পিজা অন ফায়ার। মজা করে বলা যায়, মত্ত পিজা। মানে এ বার এক টুকরো পিজা খেয়েই নেশায় বুঁদ হয়ে যেতে পারবেন।

Advertisement



মুম্বইয়ের পিজাপ্রেমীদের কাছে চার্চগেট এলাকার পিজা বাই দ্য বে মোটেও নতুন কোনও নাম হয়। এই বছর থেকেই তারা শুরু করেছে এই বিশেষ ভদকা-ইনফিউসড পিজা। নাম-ফ্ল্যামবিড পিজা।

আরও পড়ুন: রোজ দেড় হাজার ক্ষুধার্তের মুখে বিনামূল্যে খাবার তুলে দেন এই রেস্তোরাঁ মালিক

অর্ডার করার পর টেবলে এসে হাজিরে হবে পিজা। সঙ্গে এক হাতা ভদকা। আগুনের শিখার উপর বসানো সেই হাতা ভর্তি ভদকা এ বার ঢেলে দেওয়া হয় পিজার উপর। সুন্দর বুজি, স্মোকি ফ্লেভারের পিজা এ বার ক্রেতারা সটান চালান দেন পেটে। আর তারপরই নেশায় বুঁদ।

God my pizza is on fire!🔥 Finally the two things I kinda like(read sort of love)together! Pizza and you know what😁😉 Where I ate this - @pbtbmumbai . Do tag @khanemekyahai in your food pics or use #khanemekyahai!I sooo want to know you guys eat too😍 #curiousSoul

A post shared by Ankita Singh (@khanemekyahai) on

Advertisement