Advertisement
০৫ মে ২০২৪
Fashion

WFH Fashion: বাড়ি বসেই অফিসের কাজ বলে কি সাজবেন না? কী ধরনের পোশাক পরতে পারেন?

করোনাকালে অফিস মানেই বাড়ি থেকে কাজ। অথচ মন ভাল রাখতে সাজতেও ইচ্ছে করে!

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি: সংগৃহিত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ১৫:৫৫
Share: Save:

প্রথম দিকে যখন বাড়ি বসে অফিসের কাজের চল শুরু হল, অনেকেই ভেবেছিলেন বেশ মজা। সকালে উঠে তাড়াতাড়ি পোশাক বদলানোর ব্যাপার নেই। যাঁরা স্কুলে পড়ান, তাঁদের ব্যাপার অবশ্য আলাদা। কিন্তু কিছুদিন যেতে না যেতেই সকলে দেখলেন মন ভাল থাকছে না। কিংবা ঘরোয়া পোশাকে থাকতে থাকতে হঠাৎই ভিডিয়ো মিটিংয়ের খবর আসায় উঠে গিয়ে আপনাকে দ্রুত তৈরি হতে হচ্ছে। এ ছাড়া বাড়ির পোশাকে কাজে সেভাবে মনও বসছে না। অফিস ব্যাপারটার সঙ্গে পোশাকও কিন্তু জড়িত। তাই বাড়িতে পরতে পারেন এ রকম কিছু পোশাকের হদিশ রইল এখানে। সুন্দর তো লাগবেই, সেই সঙ্গে আরামও পাবেন!

টি-শার্ট ও পালাজো

ভীষণই আরামদায়ক পোশাক। সারাক্ষণ গায়ে দিয়ে থাকলেও মনে হবে না ভারী কিছু পরে আছেন। অথচ টুক করে ভিডিও মিটিং শুরু হলেও চলে যেতে পারবেন। একটু ঢিলেঢালা টি-শার্ট পরুন, ভাল হয় হালকা রঙের টি-শার্ট পরলে। তাতে গরমে আরাম পাবেন। সারাক্ষণ পরে থাকার পক্ষেও আদর্শ। পালাজো প্যান্ট খুব আরামদায়ক। যেমন খুশি পা ছড়িয়ে বসলেও অসুবিধে হবে না।

সুতির টপ ও সুতির স্কার্ট

গরমকালে সুতির চেয়ে আরামদায়ক আর কিছু হতে পারে না। খাদির নানা রকম টপ পরলে অন্য রকম দেখতে লাগে। আর সারাক্ষণ পরে থাকার জন্য সুতির স্কার্টেরও কোনও বিকল্প নেই। এর সঙ্গে চাইলে আপনি বীজের দুল বা বালা পরতে পারেন, ভাল দেখাবে।

মিডি ড্রেস

ড্রেসের কদর চিরকালই ছিল। তবে গরমকালে বোধহয় সবচেয়ে বেশি। পরলে সৌখিনী লাগে, আবার সারা দিন পরে থাকলেও অস্বস্তি হয় না। অফিসের যদি কোনও অনলাইন অনুষ্ঠান হয়, তা হলে মিডি ড্রেস পরতেই পারেন। এর সঙ্গে মাথায় লাগান মানানসই হেয়ারব্যান্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE