Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Fashion

Fashion: উইম্বলডনের তারকা-অতিথিরা এ বছর কী পরে এসেছিলেন, দেখে নিন ছবি

প্রত্যেক বছরের মতোই এবারও উইম্বলডনে টেনিসের পাশাপাশি নজর কারল গ্যালারির সাজ। তারকা-অতিথিদের কেতাদুরস্ত সাজ চমকে দিল শৌখিনীদেরে।

প্রিয়ঙ্কা চোপড়া

প্রিয়ঙ্কা চোপড়া ছবি: সংগৃহিত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ১৭:৩৭
Share: Save:

অতিমারির মাঝেও তারকা-অতিথিরা ভিড় করছিলেন উইম্বলডনে। এবং প্রত্যেক বারের মতোই তাঁদের সাজও ছিল নজরকাড়া। কে কী রকম সাজলেন তা নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে ফ্যাশন-মহলে। দেখে নেওয়া যাক, সেই ছবি।

প্রিয়ঙ্কা চোপড়া

সাদা রঙের ঢিলেঢালা ‘ফেন্ডি’র ড্রেস পরে দেখা গেল প্রিয়ঙ্কা চোপ়ড়াকে। ক্যাট্‌স আই আকারের রোদচশমার পাশাপাশি তাঁকে দেখা গিয়ে অন্য রকম কানের দুলেও। সোনালী রঙের কানের দুল আলাদা করে চোখ টানবে প্রিয়ঙ্কার সাজে।

টম ক্রুজ

টম ক্রুজ ছবি: সংগৃহীত

টম ক্রুজ

টম ক্রুজ বরাবরের মতোই কেতদুরস্ত। থ্রি-পিস গা়ঢ় নীল স্যুটে হাসিমুখে হাজির হলেন শেষ দিনের খেলায়। সঙ্গে আমাদের বহু পরিচিত রোদচশমা। টম ক্রুজ বললেই যে রোদচশমার ছবি আমাদের চোখের সামনে ভেসে ওঠে, তাই ছিল তাঁর চোখে।

কেট মিডলটন

কেট মিডলটন ছবি: সংগৃহীত

কেট মিডলটন

প্রত্যেক উইম্বলডনের পাকা অতিথি রাজপরিবারের রাজকুমার উইলিয়াম এবং তাঁর স্ত্রী কেমব্রিজের ডাচেস কেট মিডলটন। তাঁর সাজ সব সময়ই রাজপরিবারের কড়া নিয়ম মেনে। কিন্তু তাঁর মধ্যে কেটের সাজ আলাদা ছাপ ফেলে শৌখিনীদের মধ্যে। এবারের উইম্বিলডনের শেষ দিনে তিনি পরেছিলেন ময়লা-গোলাপি রঙের ড্রেস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE