Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kidnap

Kidnaping Case: কিশোরীকে অপহরণ করে নেপালে পালানোর চেষ্টা কাতারবাসী যুবকের, তার পর?

অনলাইন গেমের সূত্রে রাজস্থানের ১৩ বছর বয়সি এক মেয়ের আলাপ হয় কাতারে কর্মরত ইসরায়েল নাদাফের সঙ্গে। অতঃপর?

১৯ তারিখ থেকে মেয়ের কোনও খোঁজ না পাওয়ায় তাঁর পরিবার থানায় নিখোঁজ ডায়েরি করেন।

১৯ তারিখ থেকে মেয়ের কোনও খোঁজ না পাওয়ায় তাঁর পরিবার থানায় নিখোঁজ ডায়েরি করেন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১১:১৫
Share: Save:

ইদানীং ছোট ছোট ছেলেমেয়েরা অনলাইন গেমের নেশায় মত্ত! ছোট থেকেই তাদের হাতে ফোন আর সেই ফোনে ডাউনলোড করা থাকে হাজারো অনলাইন গেম। এমনই এক অনলাইন গেমের সূত্রে রাজস্থানের ১৩ বছর বয়সি এক মেয়ের আলাপ হয় কাতারে কর্মরত ইসরায়েল নাদাফের সঙ্গে। অল্প কয়েক দিনেই বন্ধুত্ব গাঢ় হয়। ইসরায়েল বুঝতে শুরু করেন, মেয়েটি তাঁকে বেশ বিশ্বাস করতে শুরু করেছে।

১৮ জুন ইসরায়েল কাতার থেকে দিল্লি হয়ে রাজস্থানে আসেন। মেয়েটির বাড়ি রাজস্থানের দৌসা জেলার বন্দিকুইতে। সেখানেই ইসরায়েল মেয়েটির সঙ্গে দেখা করে। ইসরায়েলের কথায় মেয়েটি তার সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে আসতেও রাজি হয়ে যায়।

১৯ তারিখ থেকে মেয়ের কোনও খোঁজ না পাওয়ায় তাঁর পরিবার থানায় নিখোঁজ ডায়েরি করেন। তাঁরা পুলিশকে জানান মেয়ে চিপ্‌স কেনার নাম করে বাড়ি থেকে বেরোয়, তারপরেই আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না তার। পুলিশ তল্লাশি শুরু করলে মেয়েটির ইনস্টাগ্রাম আইডি থেকে ইসরায়েলের খোঁজ পায়। ইসরায়েলের ইনস্টাগ্রাম আইডি থেকেই পুলিশ জানতে পারে তিনি কাতারের বাসিন্দা। তার পর ইসরায়েলের ফোন নম্বর ট্র্যাক করে পুলিশের নজরে আসে সিম কার্ডটি দিল্লি থেকে কিনেছেন তিনি। সেই মোবাইল নম্বর ট্র্যাক করেই বিহারের দ্বারভাঙ্গায় খোঁজ মেলে ইজরায়েলের। পুলিশ তার খপ্পর থেকে মেয়েটিকে উদ্ধার করে এবং ইজরায়েলকে গ্রেফতার করে।

ইজরায়েলকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে তিনি আদতে নেপালের বাসিন্দা। বিহারের সীমান্ত দিয়ে মেয়েটিকে নেপাল নিয়ে যাওয়ার ছক কষেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnap Kidnapping
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE