Advertisement
০২ মে ২০২৪
Viral Video

পরিবারের হাতে খুন হওয়ার ভয়ে থানার মন্দিরে প্রেমিককে বিয়ে করলেন তরুণী, ছড়াল ভিডিয়ো

উত্তরপ্রদেশের দিবিয়াপুর থানার মধ্যে রয়েছে এক মন্দির আর সেখানেই বিয়ে সারলেন শবনম যাদব ও নিতিন। সমাজমাধ্যমে এখন সেই বিয়ের ভিডিয়োই ভাইরাল।

থানাতেই সাত পাক।

থানাতেই সাত পাক। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৪:২৪
Share: Save:

সিনেমার গল্পকেও যেন হার মানাবে এই বিয়ের কাহিনি। উত্ত প্রদেশের ঔরৌযা জেলার এক থানার মধ্যেই চলল ভিন্ন জাতের প্রেমিক-প্রেমিকার বিবাহ অভিযান। দিবিয়াপুর থানার মধ্যে রয়েছে এক মন্দির আর সেখানেই নাটকীয় কায়দায় বিয়ে সারলেন যুগল। সমাজমাধ্যমে এখন সেই বিয়ের ভিডিয়োই ভাইরাল।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, মেয়েটির বাবার পরনে নিরাপত্তারক্ষীর পোশাক। তিনি মেয়ের কাছে বিয়ে না করার জন্য যথাসম্ভব অনুরোধ করছেন। মেয়ের ওড়না ধরে টেনে তাঁকে এই বিয়ে করা থেকে আটকানোর জন্য যথাসম্ভব চেষ্টা করছেন। তবে মেয়ে যেন নাছোড়বান্দা! প্রেমিককে বিয়ে সে করবেই করবে। ঘটনার জেরে থানার মধ্যে অনেক লোকজনের জমায়েত শুরু হয়।

শবনম যাদব ও নিতিন দু’বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন। তবে ভিন্ন জাতের হওয়ায় পরিবারের লোকজন তাঁদের বিয়ে দিতে নারাজ। পরিবারের তরফে তাঁদের মেরে ফেলারও হুমকি দেওয়া হয়। তাই নিরাপদে বিয়ে করবেন বলে তাঁরা থানার মধ্যে থাকা মন্দিরেই বিয়ে করবে বলে স্থির করেন। তবে মেয়ের বাবার কাছে বিয়ের খবর পৌঁছে যায় আগেই। তিনি আসেন বিয়েতে বাধা দিতে। কিন্তু সফল হননি। পুলিশ বলে, দু’জনেই প্রাপ্তবয়স্ক। তাঁরা বিয়ে করতেই পারেন। পুলিশের তরফে জানানো হয়, এই বিয়েতে কোনও রকম বাধা দেওয়া হলে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Uttar Praesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE