Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hina Khan

Hina Khan in Cannes 2022: সোনালি গাউনে কান চলচ্চিত্র উৎসবে উষ্ণতা ছড়ালেন হিনা খান! মুগ্ধ অনুগামীরা

কান চলচ্চিত্র উৎসবে ফের নজর কাড়লেন অভিনেত্রী হিনা খান। সোনালি গাউনে ক্যামেরাবন্দি হলেন হিনা— তাঁর লাস্যময়ী রূপ দেখে মুগ্ধ অনুগামীরা।

হিনা খান।

হিনা খান। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২২ ১৩:৩২
Share: Save:

ছোট পর্দার অভিনেত্রীদের মধ্যে হিনা খানের সাজপোশাক নিয়ে চর্চা লেগেই থাকে। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা পাল্লা দিতে পারে যে কোনও প্রথম সারির তারকার সঙ্গেও। হিনা কী পরছেন, কেমন ভাবে চুল কাটছেন, কোন পোশাকের সঙ্গে কোন গয়না পরছেন, কোন জুতো পরছেন— যাবতীয় খুঁটিনাটি তিনি মাঝেমাঝেই অনুগামীদের জানিয়ে থাকেন ইনস্টাগ্রামের মাধ্যমে। অনুরাগীদের কাছে হিনা এখন ‘স্টাইল আইকন’।

কান চলচ্চিত্র উৎসবে ফের নজর কাড়লেন হিনা। সোনালি স্লিট গাউনে ক্যামেরাবন্দি হলেন হিনা। প্রিয় তারকার লাস্যময়ী রূপ দেখে মুগ্ধ অনুগামীরা। নিজের সাজপোশাকের ছবি ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন তিনি। তা এই মুহূর্তে নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল।

অফ-শোল্ডার গাউনে উন্মুক্ত বক্ষখাঁজ, সঙ্গে মানানসই সোনালি হিল জুতো, বড় মুক্তোর দুল আর মেসি বান। চড়া নয়, নুড মেকাপেই সেজে উঠেছিলেন তিনি। এই সাজে তাঁকে দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটাগরিকরা।

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবের মাঝেই এক সাক্ষাৎকারে হিনা বলেন, “ইন্ডাস্ট্রিতে এখনও ভেদাভেদ বিদ্যমান। বিশেষ করে টেলি অভিনেতা-অভিনেত্রীদের ক্ষেত্রে আজও এমন আচরণ হয়। আমি কান চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে থাকতে চেয়েছিলাম। কিন্তু আমাক‌ে আমন্ত্রণ জানানো হয়নি। আমরা সকলে একই ইন্ডাস্ট্রির মানুষ। আমরা তো ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে এসেছি। তা হলে বিভেদ থাকবে কেন?” রাগ নয়, মনের দুঃখ থেকেই সম্পূর্ণ বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী।

২৮ মে পর্যন্ত চলবে এই চলচ্চিত্র উৎসব। এ বার কান উৎসবে দীপিকা থেকে ঐশ্বর্যা, তমান্না থেকে হিনা— নজর কাড়ছে ভারতীয় অভিনেত্রীদের সাজপোশাক। আগামী দিনে তাঁদের সাজে আরও কী কী নয়া চমক থাকে, এখন সে দিকেই তাকিয়ে অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hina Khan Cannes Film Festival
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE