Advertisement
২৪ এপ্রিল ২০২৪
anamika khanna

ডিজাইনার পোশাকে সোনমের ছবি, হোলিতে আধুনিক যাপনের বার্তা অনামিকা খন্নার

একটি নয়। সোনমের বেশ কয়েকটি ছবি পাওয়া গেল অনামিকার ইনস্টাগ্রামের পাতায়। নানা ধরনের পোশাকে সোনম।

অনামিকার তৈরি পোশাকে সোনম।

অনামিকার তৈরি পোশাকে সোনম। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২১ ১৫:২০
Share: Save:

অনামিকা খন্নার ইনস্টাগ্রামে হোলির শুভেচ্ছা। ছবি সোনম কপূরের। পোশাকে নতুনত্ব। বার্তায় সাবেক মন-আধুনিক মেজাজের মিশেল। তা ঘিরেই হইচই নেটমাধ্যমে।

একটি নয়। সোনমের বেশ কয়েকটি ছবি পাওয়া গেল অনামিকার ইনস্টাগ্রামের পাতায়। নানা ধরনের পোশাকে সোনম। তবে বার্তা একটাই। খোলামেলা সাজ। চলাফেরায় স্বাচ্ছন্দ্য। এ যুগের নারীর সেটাই সবচেয়ে বড় চাওয়া। সাজ হবে, তবে তাতে বাধা পড়বে না নিজের মতো করে কাজ করার ক্ষেত্রে। হোলির দিনটা খোলা মনে মেশার। নিজের চারপাশটা রাঙিয়ে তোলার দিন। সব বাধা পেরিয়ে আনন্দে থাকার উৎসব হল হোলি। এমন দিনে ফ্যাশনের বার্তাও এল মানানসই ভঙ্গিতে। আধুনিক সময়ে সেই খোলামেলা ভাবে যাপনের স্বাধীনতা যেন থাকে মহিলাদের জীবনেও। নারীর পোশাক থেকে মেজাজ সবেতেই থাকুক সেই ভাবটা— ডিজাইনারের বার্তা এল তেমনই।

অনামিকা খন্না।

অনামিকা খন্না।

সোনমকে দেখা গেল কেপ থেকে জ্যাকেট, নানা ধাঁচের পোশাকেই। নানা রঙের মিশেলে ছাপা থেকে এক রঙা কাপড়ের গাম্ভীর্য— সবে মিলে তৈরি হয়েছে অনামিকার ডিজাইন। বলি-জগতে ইতিমধ্যে অনামিকার জ্যাকেট রীতিমতো বিখ্যাত। সোনমকে এ বার দেখা গেল, ডিজাইনারের তৈরি একটি পা ঢাকা লম্বা জ্যাকেটে। যা নজর কাড়ল সকলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonam kapoor anamika khanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE