Advertisement
০৬ মে ২০২৪
Bollywood

রোববারও কিছু সেজেগুজে ডায়েট করেন নায়িকারা? নাকি ভাত-ডালে অলস সময়ও কাটান?

রবিবারেও কি থাকে ডায়েটের চ‌োখ রাঙানি? না কি ছুটির মেজাজে ফুরফুরে দিন কাটান বলি নায়িকারা? বলিপাড়ার তিন নায়িকার ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাবে, কী করছেন তাঁরা সপ্তাহশেষে। রইল তারই ঝলক।

তব্বু-শ্রদ্ধা-শিল্পা (বাঁদিক থেকে)।

তব্বু-শ্রদ্ধা-শিল্পা (বাঁদিক থেকে)। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ২০:৪৩
Share: Save:

সারা ক্ষণ কড়া ডায়েট, শুটিংয়ের ব্যস্ততা, সময়মতো শুটিং ফ্লোরে পৌঁছনোর তোরজোড়, ছবির প্রচারে শহরের এ প্রান্ত থেকে ও প্রান্তে ঘুরে বেড়ানো— সব বলি অভিনেত্রীর রোজের রুটিন মোটামুটি একই রকম। তবে রবিবার কী করেন তাঁরা? রবিবারেও কি থাকে ডায়েটের চ‌োখ রাঙানি না কি ছুটির মেজাজে ফুরফুরে দিন কাটান তাঁরা? বলিপাড়ার তিন নায়িকার ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাবে, সপ্তাহান্তে কী করছেন তাঁরা। রইল তারই ঝলক।

তব্বু: বয়স ৫০ পেরিয়েছে বছর খানেক আগে, তবে এখনও বলিপাড়ার নতুন নায়িকাদের টেক্কা দিতে পারেন এই অভিনেত্রী। রবিবার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি ভাগ করে নিয়েছেন তব্বু। রবিবারে গোয়ায় ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। সমুদ্রের ধারে বসে নানা কায়দায় ছবি তুলেছেন তিনি। সাদা সুতির ডিপনেক খোলামেলা ড্রেস। মাথায় উঁচু করে অগোছালো খোঁপা, ছিমছাম গ্লোয়িং মেকআপ লুকে অনুরাগীদের নজর কেড়েছেন তব্বু।

শ্রদ্ধা কপূর: রবিবার কাজ থেকে একেবারে ছুটি নিয়েছেন শ্রদ্ধা। তবে বন্ধুবান্ধবদের সঙ্গে পার্টি করে নয়, বাড়িতে বসেই ররিবারটি কাটছে শ্রদ্ধার। পরনে রাতপোশাক, অগোছালো চুল, মুখে নেই কোনও মেকআপ। একেবারে বাড়ির সাজেই ক্যামেরাবন্দি হয়েছেন শ্রদ্ধা। কখনও পোষ্যের সঙ্গে সময় কাটাচ্ছেন, কখনও আবার ভাত-ডাল-সব্জি খাচ্ছেন চেটেপুটে— রবিবারের টুকরো টুকরো মুহূর্তগুলি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন নায়িকা। ছুটির দিনে আমার আপনার মতো বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন অভিনেত্রী।

রবিবার দুপুরে জমিয়ে ভাত-ডাল খাচ্ছেন শ্রদ্ধা।

রবিবার দুপুরে জমিয়ে ভাত-ডাল খাচ্ছেন শ্রদ্ধা। ছবি: ইনস্টাগ্রাম।

শিল্পা শেট্টি: অভিনেত্রী শিল্পা কিন্তু ডায়েট ও ফিটনেস নিয়ে বরাবরই সচেতন। ছুটির দিনেও ডায়েটের সঙ্গে আপস নয়। ফলের বাজারে গিয়ে হরেক রকম ফল কিনছেন শিল্পা। সেই ছবিই ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। সারা বছর অনুরাগীদের সঙ্গে ফিট থাকার নানা টোটকা ভাগ করে নেন তিনি। শিল্পাকে দেখেই অনেকেই অনুপ্রাণিত হন। ছবির ক্যাপশনে শিল্পা লিখেছেন, ‘কে বলল স্বাস্থ্যকর খাবার সুস্বাদু হয় না?’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shilpa Shetty Shraddha Kapoor Tabu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE