Advertisement
০৩ মে ২০২৪
Bizzare

কোটি টাকার বিনিময়ে লিঙ্গ বদল করে ‘কোরিয়ান’ নারী হন ব্রিটিশ যুবক! ফের হতে চান পুরুষ

ছ’মাস ধরে রূপান্তরকামী মহিলার জীবন যাপন করছেন ওলি, তবে আবার নিজের পুরনো পরিচয় ফিরে ফেতে চান তিনি। ব্রিটেনের সমাজমাধ্যমের প্রভাবীদের মধ্যে ওলি বেশ পরিচিত মুখ।

ব্রিটেনের সমাজমাধ্যমের প্রভাবীদের মধ্যে ওলি বেশ পরিচিত মুখ।

ব্রিটেনের সমাজমাধ্যমের প্রভাবীদের মধ্যে ওলি বেশ পরিচিত মুখ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
লন্ডন শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৮:৪৮
Share: Save:

আদতে ছিলেন ব্রিটেনের যুবক, হয়ে গেলেন কোরিয়ার যুবতী! এমনটা কী করে সম্ভব ভাবছেন? ১৮ বার অস্ত্রোপচার করে যুবক থেকে যুবতী হয়েছিলেন অলি লন্ডন। ছ’মাস ধরে রূপান্তরকামী মহিলার জীবন যাপন করছেন ওলি, তবে আবার নিজের পুরনো পরিচয় ফিরে পেতে চান তিনি। ব্রিটেনের সমাজমাধ্যমের প্রভাবীদের মধ্যে ওলি বেশ পরিচিত মুখ।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ওলি জানিয়েছেন, ‘‘আমি আর রূপান্তরকামী হয়ে থাকতে চাই না, আবার পুরুষের মতো জীবনযাপন করতে চাই।’’ মেয়ে হওয়ার সিদ্ধান্ত ভুল ছিল, এ কথা নিজেই স্বীকার করে‌ছেন তিনি।

ওলি বলেন, ‘‘ছ'মাস আগে আমার ফেসিয়াল ফেমিনাইজেশন সার্জারি হয়। একই মুখে ১১ বার অস্ত্রোপচার হয়। আমি আমার হাড়ের গঠনও বদলে ফেলেছি। আমি চুল লম্বা করেছি, আলমারিতে জামাকাপড় বদল করেছি, মেকআপ করা শুরু করেছি, এমনকি গায়ের লোমও তুলেছি। আমি এই সব করতে শুরু করেছিলাম এই ভেবে যে, হয়তো এই সব আমাকে খুশি করবে। আমি ভুল ভেবেছিলাম। মেয়ে হওয়া আমার কাজ নয়।’’

দক্ষিণ কোরিয়ার পপ সঙ্গীতগোষ্ঠী 'বিটিএস'-এর গায়ক পার্ক জিমিনের বড় ভক্ত ওলি। এই কারণেই নিজে ব্রিটিশ হয়েও কোরিয়ান মেয়ের মতো মুখমণ্ডল চেয়েছিলেন তিনি। পেয়েওছেন তা। কোটি কোটি টাকা খরচ করে টানা আট বছরের চেষ্টায় পুরুষ থেকে নারী হয়েছিলেন ওলি। তবে সব চেষ্টাই বোধ হয় বৃথা হল।

ইতিমধ্যেই নিজের মাথা কামিয়ে ফেলেছেন তিনি। পুনরায় পুরুষ হওয়ার প্রস্তুতি তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare London Transgender
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE