Advertisement
২৫ এপ্রিল ২০২৪
abuse

Chinmayi Sripaada: যৌনাঙ্গের ছবি পাঠাচ্ছেন পুরুষরা, অভিযোগ জানানোয় নিজের অ্যাকাউন্টই বন্ধ হয়ে গেল সঙ্গীত তারকার

অনলাইন হেনস্থাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আবেদন করায় উল্টে তাঁর অ্যাকাউন্টই বন্ধ করে দিয়েছে ইনস্টাগ্রাম, অভিযোগ চিন্ময়ী শ্রীপাদার।

টুইট করে অভিযোগ জানান তারকা

টুইট করে অভিযোগ জানান তারকা ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ১৬:২৩
Share: Save:

তামিল চলচ্চিত্র জগতে পরিচিত নাম চিন্ময়ী শ্রীপাদা। একাধিক গানে অনুরাগীদের মাতিয়ে তুলেছেন জনপ্রিয় এই দক্ষিণী তারকা। এ হেন নামজাদা শিল্পীও রক্ষা পেলেন না অনলাইন হেনস্থা থেকে।

কিছু দিন আগেই ‘মিটু’ আন্দোলনের মুখ হিসেবে শিরোনামে উঠে এসেছিলেন চিন্ময়ী। দক্ষিণী ছবির জগতে নারীদের যৌন হেনস্থা নিয়ে খুলেছিলেন মুখ। এ বার তিনি অভিযোগ করলেন, অনলাইন হেনস্থাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আবেদন করায় উল্টে তাঁর অ্যাকাউন্টই বন্ধ করে দিয়েছে ইনস্টাগ্রাম।

টুইটারে চিন্ময়ী টুইট করে অভিযোগ করেছেন, ইনস্টাগ্রামে সরাসরি যে বার্তা পাঠানোর ব্যবস্থা রয়েছে তাতে বেশ কিছু দিন ধরেই কিছু লোক তাঁকে যৌনাঙ্গের ছবি পাঠাচ্ছিলেন। সম্প্রতি তিনি সেগুলি রিপোর্ট করা শুরু করেন। কিন্তু সেই ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে ইনস্টাগ্রাম থেকে নাকি তাঁর অ্যাকাউন্টই বন্ধ করে দিয়েছে। তবে ইতিমধ্যেই অন্য একটি অ্যাকাউন্ট তিনি খুলে ফেলেছেন বলেও জানান চিন্ময়ী। টুইটে সেই অ্যাকাউন্টটির নামও জানিয়েছেন এই দক্ষিণী সঙ্গীতশিল্পী।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

abuse Harrasment artist instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE