Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
jahnvi Kapoor

Janhvi Kapoor: নিয়মিত শরীরচর্চা করেই কি রেখার মতো লাস্যময়ী হয়ে উঠেছেন জাহ্নবী

‘ইন আঁখো কি মস্তি’ গানে রেখার অসাধারণ নৃত্যশৈলি ও মুখভঙ্গিমা কখনও ভোলার নয়। জাহ্নবীর নাচ নেটাগরিকদের স্মরণ করিয়ে দিল লাস্যময়ী রেখার কথা।

জাহ্নবী কপূর।

জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৭:৫২
Share: Save:

শরীরচর্চা নিয়ে কোনও রকম আপোস করতে নারাজ জাহ্নবী কপূর। নিয়মিত জিমে গিয়ে কঠোর পরিশ্রম করেন শ্রীদেবী-কন্যা। ছিপছিপে শরীর ধরে রাখতে কী ধরনের ব্যায়াম করেন তিনি, মাঝেমাঝেই সেই ভিডিয়ো পোস্ট করেন ইনস্টাগ্রামে। তবে শুধু জিম নয়, নাচ করতেও ভীষণ ভালবাসেন জাহ্নবী।

বিভিন্ন অনুষ্ঠানে জাহ্নবীর নাচ এর আগেও নজর কেড়েছে নানা মহলে। আরও এক বার নিজের নৃত্যশৈলী ইনস্টাগ্রামে শেয়ার করে খবরের শিরোনামে উঠে এলেন তিনি। ‘উমরাও জান’ ছবির বিখ্যাত গান ‘ইন আঁখো কি মস্তি’ গানের ছন্দে জাহ্নবীর নাচ মন কেড়েছে ভক্তদের।

Advertisement

‘ইন আঁখো কি মস্তি’ গানে রেখার অসাধারণ নৃত্যশৈলি আর মুখভঙ্গিমা কোনও দিনও ভোলার নয়। আজ জাহ্নবীর নাচ নেটাগরিকদের স্মরণ করিয়ে দিল ১৯৮১ সালের সেই লাস্যময়ী রেখার কথা।
জাহ্নবীর এই নতুন নাচের ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। পুরোনো হিন্দি গানে জাহ্নবীর নজরকাড়া ভঙ্গি দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকরা।

জাহ্নবীর এই নতুন নাচের ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। পরনে সাদা রঙের আনারকলি। সারা পোশাক জুড়ে নীল রঙের ফুলেল কারুকাজ। পুরোনো হিন্দি গানে জাহ্নবীর নজরকাড়া এক্সপ্রেশন দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকরা।

তবে এই নাচের ভিডিয়োটি নতুন নয়। ভিডিয়োর নীচে অভিনেত্রী লিখেছেন, দু’ বছর আগে তিনি যখন বৈঠকী ভাবের তালিম নিতেন, সে সময়ের ভিডিয়ো এটি। এখন সময়ের অভাবে আর নাচ করা হয়ে ওঠে না। তবে সেই সব দিনগুলি তাঁর বড়ই মনে পড়ে।

Advertisement

দিন দুয়েক আগেই ছিল আন্তর্জাতিক নৃত্য দিবস। তাঁর ভক্তদের সেই বিশেষ দিনের শুভেচ্ছা জানাতেই জাহ্নবী এই ভিডিয়োটি পোস্ট করেন।
সামনে জাহ্নবীর ঝুলিতে এক মুঠো ছবি। অভিনেত্রী তাঁর আসন্ন ছবি ‘মিলি’-র শ্যুটিংও নাকি ইতিমধ্যেই শেষ করে ফেলেছেন।

এই ছবিতে তিনি প্রথম বার বাবা বনি কপূরকে প্রযোজনায় সাহায্য করেছেন। রাজকুমার রাওয়ের বিপরীতে ধর্ম প্রযোজনা সংস্থার পরবর্তী ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’-তেও দেখা যাবে জাহ্নবীকে। বরুণ ধবনের বিপরীতে জাহ্নবীকে দেখা যাবে নীতেশ তিওয়ারির নতুন ছবি ‘বাওয়াল’-এও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.