Advertisement
০১ মে ২০২৪
Bizarre

১২ লক্ষ টাকা দিয়ে কুকুর হয়েছেন জাপানি যুবক, এখন সারমেয় সাজতে চাওয়া প্রেমিকাও চাই

রূপ বদলে প্রায় ১২ লক্ষ টাকা খরচ করে জাপানের যুবক টাকো এখন হয়েছেন রাফ কুলার কুকুর। নিজের ইউটিউব চ্যানেলে আরও নতুন নতুন শখের কথা জানাচ্ছেন তিনি। কী কী রয়েছে তালিকায়?

কেমন প্রিয়তমা চাইছেন কুকুর হওয়া যুবক?

কেমন প্রিয়তমা চাইছেন কুকুর হওয়া যুবক? ছবি: শাটারস্টক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
টোকিয়ো (জাপান) শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৫:২২
Share: Save:

শখ মেটাতে মানুষ কত কী-ই না করে! কেউ শখ মেটাতে সারা শরীর ক্যানভাস বানিয়ে ফেলে ট্যাটু দিয়ে ভর্তি করেন। কেউ আবার নিজেকে সুন্দর দেখানোর জন্য অস্ত্রোপচার করে নিজেদের রূপই বদলে ফেলেন। কিন্তু এই সব কিছুকে ছাপিয়ে গিয়েছে জাপানের এক যুবকের শখ। শখপূরণ করতে নিজেকে কুকুরের রূপ দিয়েছেন টাকো নামে জাপানের সেই যুবক। তাঁর নাকি মানবজীবনের প্রতি কোনও মোহ নেই। ছেলেবেলা থেকেই তাঁর কুকুরের প্রতি আলাদা আকর্ষণ ছিল। তাই কুকুরের বেশেই জীবনধারণ করতে চেয়েছিলেন তিনি। রূপ বদলে প্রায় ১২ লক্ষ টাকা খরচ করে টাকো এখন হয়েছেন রাফ কুলার কুকুর। যুবকের এই কীর্তি সমাজমাধ্যমে যথেষ্ট ভাইরাল হয়েছিল। কুকুরের বেশেই রাস্তায় বেরোন তিনি। তাঁর ইউটিউব চ্যানেলটিও এখন বেশ জনপ্রিয়।

ইউটিউব টোকো ভাগ করে নেন কী ভাবে কুকুরের বেশেই তাঁর সারাটা দিন কাটে। একটি ভিডিয়োতে টোকো জানিয়েছেন, তাঁর অভিনয়ের দক্ষতা নাকি এতটাই ভাল যে, রাস্তায় কুকুরের বেশে বেরোলে আসল কুকুররাও তাদের সঙ্গে টোকোর ফারাক করতে পারে না। তাই টোকোর শখ হয়েছে, এ বার সিনেমায় অভিনয় করার। নায়কের চরিত্রে নয়, বড় পর্দায় কুকুরের চরিত্রেই অভিনয় করতে চাইছেন তিনি। শুধু অভিনয় করাই নয়, ভিডিয়োতে টোকো বলেন, ‘‘আমি এখন প্রেমিকার সন্ধানে রয়েছি। আমাকে যিনি কুকুরের সাজেই পছন্দ করবেন, ভাল বাসবেন, আমি এমন মহিলার খোঁজ করছি। কুকুরের সাজে সাজতে হবে তাঁকেও। মহিলারা চাইলে আমার সঙ্গে যোগাযোগ করতে পারেন, আমি অপেক্ষায় আছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Japan Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE