Advertisement
২০ জুন ২০২৪
Youtuber Arman Malik

দুই স্ত্রীর সাধের দিন প্রকাশ্যে আরমানের নতুন সম্পর্ক, কী হল তার পর?

সমাজমাধ্যমে আরমান মালিকের ভিডিয়ো যাঁরা নিয়মিত দেখেন, তাঁরা তাঁর পারিবারিক জীবন সম্পর্কে ওয়াকিবহাল। কিন্তু অন্তঃসত্ত্বা দুই স্ত্রীকে ফেলে কি নতুন সম্পর্কে তিনি? নতুন ভিডিয়োয় কি তেমনই আভাস দিলেন আরমান?

Arman Malik and his two pregnant wive.

কয়েক মাস আগে সন্তানসম্ভবা দুই স্ত্রীর সঙ্গে সামাজিক মাধ্যমে ছবি দিয়ে খুশির খবর জানিয়েছিলেন ইউটিউবার আরমান মালিক। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩১
Share: Save:

ইউটিউব থেকে ইনস্টাগ্রাম, সমাজমাধ্যমে পরিচিত মুখ ইউটিউবার আরমান মালিক। রোজ নানা বিষয় নিয়ে ভিডিয়ো বানিয়ে অনুরাগীদের মনোরঞ্জন করেন তিনি। সমাজমাধ্যমে আরমানের ভিডিয়ো যাঁরা নিয়মিত দেখেন, তাঁরা তাঁর পারিবারিক জীবনযাপন সম্পর্কে ওয়াকিবহাল। অনেকেই জানেন, আরমানের দুই স্ত্রী। পায়েল এবং কৃতিকা মালিক। এই মুহুর্তে তাঁরা দু’জনেই অন্তঃসত্ত্বা। কয়েক মাস আগে সন্তানসম্ভবা দুই স্ত্রীর সঙ্গে সামাজিক মাধ্যমে ছবি দিয়ে খুশির খবর জানিয়েছিলেন। সেই ছবিতে দুই স্ত্রী পায়েল এবং কৃতিকার স্ফীতোদর স্পষ্ট বোঝা গিয়েছিল।

সম্প্রতি পায়েল এবং কৃতিকার সাধের অনুষ্ঠান ছিল। আর সেখানেই আরমানের নতুন সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। আরমান তাঁর নতুন প্রেমিকাকে দুই স্ত্রীর সাধের অনুষ্ঠানে নিমন্ত্রণ করেছিলেন। সেটা পায়েল আর কৃতিকা জানতেন না। কিন্তু গোলমাল বাধে অন্য জায়গায়। আরমান তাঁর প্রেমিকাকে সেই অনুষ্ঠানে অন্য এক পুরুষের সঙ্গে দেখে ফেলেন। তাতেই মাথায় আকাশ ভেঙে পড়ে আরমানের। চেঁচামেচি শুরু করেন। আরমান চিৎকার করে প্রেমিকার উদ্দেশে বলতে থাকেন, ‘‘আমি তোমার পিছনে কোটি কোটি টাকা খরচ করছি, আর তুমি অন্য এক জনের সঙ্গে ঘুরছ?’’ কৃতিকা এবং পায়েলও হকচকিয়ে যান। আরমানের সঙ্গে ওই ব্যক্তির হাতাহাতি বেধে যায়। গোটা ঘটনাটি ভিডিয়োর মাধ্যমে দেখেন অনুরাগীরা। এই পর্যন্ত দেখে অনেকেরই আরমানের উপর বিদ্বেষ জন্ম নেয়। বাড়িতে দু’জন অন্তঃসত্ত্বা স্ত্রী থাকা সত্ত্বেও কী ভাবে বাইরে সম্পর্কে জড়ান আরমান, তা নিয়েও সমালোচনা চলতে থাকে। শেষ পর্যন্ত অবশ্য আরমানের উপর রাগ করে থাকতে পারেননি কেউই। কারণ ভিডিয়োর শেষে আরমান জানান, গোটা ঘটনাটি আসলে সাজানো। নিছকই মজার করার জন্য। এর সঙ্গে বাস্তবের কোনও মিল নেই। এর পরে আরমানের দর্শকেরা যে হাঁপ ছেড়ে বেঁচেছে, তা কিছুটা হলেও আন্দাজ করা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Youtuber Arman Malik
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE