Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Masaba Gupta

গ্রীষ্মের সাদা-সাজে নতুনত্বের ছোঁয়া দিলেন মাসাবা

এক ডিজাইনার আর এক জন ফ্যাশন ডিজাইনারের মডেল হিসেবে দেখা দেওয়ায় সেই ছবি নিয়ে রীতিমতো উত্তেজনা তৈরি হয়েছিল নেটাগরিকদের মধ্যে।

মাসাবা গুপ্ত

মাসাবা গুপ্ত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২১ ২১:০৯
Share: Save:

গরম বাড়তেই সাদা পোশাকের হিড়িক। সব একই রকম ঠেকে? তবে এ গ্রীষ্মে নিজেকে একটু আলাদাই রাখা যায়। সাদা-সাজের নতুন ধরন শিখে নেওয়া যাক মাসাবা গুপ্তরে কাছে।

ডিজাইনারই যেন নিজের মডেল। ঢোলা সাদা প্যান্ট। সঙ্গে তার চেয়েও লম্বা সাদা শার্ট। শুধু দু’টোই বোতাম তাতে। গলায় সোনালি গয়না। চোখে কালো চশমা। সবে মিলে মাসাবার সাজ একেবারেই মরসুমের জন্য মানানসই। ফুরফুরে। খোলা চুলে আরও পাঁচ জনের সাদা পোশাকের সাজের চেয়ে একেবারেই আলাদা। ইনস্টাগ্রামে নিজের এমনই একটি পুরনো ছবি দিলেন ডিজাইনার। লিখলেন, সাদা পোশাক আর মাছ-ভাতের প্রতি তাঁর ভালবাসার কথাও।

নীনা-কন্যা মাসাবাকে দিন কয়েক আগে দেখা গিয়েছে সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি বিয়ের সাজে। একটি ম্যাগাজিনের প্রচ্ছদে। এক ডিজাইনার আর এক জন ফ্যাশন ডিজাইনারের মডেল হিসেবে দেখা দেওয়ায় সেই ছবি নিয়ে রীতিমতো উত্তেজনা তৈরি হয়েছিল নেটাগরিকদের মধ্যে। সেই নেটাগরিকদেরই গ্রীষ্ম-ফ্যাশনের পরামর্শ দিলেন মাসাবা। আবারও মডেল হলেন ডিজাইনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Masaba Gupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE