Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

লাইফস্টাইল

Met Gala 2021: মেট গালায় মাস্ক পরেই চুম্বন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের

নিজস্ব সংবাদদাতা
১৪ সেপ্টেম্বর ২০২১ ১২:০২
নিউ ইয়র্কের ‘মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউট’-এর বার্ষিক অনুষ্ঠান হল মেট গালা। ইনস্টিটিউটের প্রতি বছরের ফ্যাশন প্রদর্শনী শুরু হয় এই অনুষ্ঠানের মাধ্যমেই। তারকারা অভিনব সব পোশাকে দেখা দেন। প্রদর্শনীর থিমের সঙ্গে মিলিয়েই সাজেন তাঁরাও। এ বছর ৭৫-এ পা দিল কস্টিউম ইনস্টিটিউট। সে উপলক্ষে আমেরিকার আধুনিক ফ্যাশনকে উদ্‌যাপন করাই ছিল উদ্দেশ্য। থিম ছিল ‘ইন আমেরিকা: আ লেক্সিকন অব ফ্যাশন’। দেখে নেওয়া যাক কোন তারকা, নিজের ফ্যাশন ভাবনায় কী ভাবে তুলে ধরলেন এ বছরের থিম।

আনুষ্ঠানিক ভাবে একসঙ্গে দেখা গেল জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেককে। তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল। সেই গুঞ্জনে সিলমোহরও দেয় নেটমাধ্যমে প্রকাশিত ছবি। এ বার সামাজিক অনুষ্ঠানেও দেখা দিলেন যুগলে। মেট গালা ২০২১-এর হোয়াইট কার্পেটে অবশ্য আলাদাই হাঁটলেন জেনিফার ও বেন। ভিতরে গিয়ে মাস্ক পরেই চুম্বনে মগ্ন হলেন দুই তারকা। দেখা গেল, ডিজাইনার র‌্যোলফ লরেনের পোশাকে সেজেছেন যুগল।
Advertisement
যদি না বলে দেওয়া হয়, বুঝতে পারবেন কি যে ইনিই হলেন বিখ্যাত কিম কারদাশিয়ান? সাদা কার্পেটে পা রাখার আগে নিজের মুখে অতি যত্নে মেকআপ করে থাকেন তারকারা। কিন্তু মুখই দেখতে দিলেন না এই তারকা। আগাগোড়া কালোয় মোড়া এমন পোশাকেই নজর কাড়লেন কিম।

টেনিস তারকা সেরেনা উইলিয়ামস এলেন এমনই রঙিন সাজে। এসে জানালেন, পর্দার সুপার হিরোদের দেখেই এই পোশাক পরার কথা ভেবেছেন তিনি।
Advertisement
সুপার মডেল ইমনের সাজ যেন একেবারেই আলাদা। মাথার পিছনে বসানো সাদা আর সোনালি হেড পিস দেখাল চক্রের মতো। যেন এক অন্য গ্রহ থেকে এলেন এই তারকা!

অলিম্পিকে এক ভাবে দেখা গিয়েছিল তাঁকে। চর্চাও কম হয়নি। এ বার নজর কাড়ল জিমনাস্টের সাজ। ৯৮ পাউন্ড ওজনের এই পোশাকেই হোয়াইট কার্পেটে দেখা গেল সোনা জয়ী অ্যাথলিট সিমোনে বাইলসকে।

‘নেকেড ড্রেস’। এই পোশাকের এমনই নাম। দামি পাথরের কাজ করা স্বচ্ছ এই পোশাকেই দেখা গেল কেন্ডাল জেনারকে।

ইভা চেন হলেন ইনস্টাগ্রামের ফ্যাশন এবং শপিংয়ের শীর্ষকর্তা। নানা রঙের এই পোশাকে মেট গালাতেও তুলে ধরলেন ইনস্টাগ্রামের মুড।

আমেরিকার ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের সৎ মেয়ে, ফ্যাশনের ছাত্রী এবং মডেল এলা এমহফ আগেই গোটা বিশ্বের নজর কেড়েছেন। এ বার তাঁকে দেখা গেল মেট গালা হোয়াইট কার্পেটেও। লাল পোশাক, সঙ্গে লাল স্নিকার্সেই আমেরিকার আধুনিক ফ্যাশন তুলে ধরলেন তিনি।

র‌্যাপার লিল ন্যাস এক্স কখনও কোনও বাধা মানেন না। নিজের কাজ ও সাজের মাধ্যমে সে কথা বুঝিয়ে দিতেও ছাড়েন না। মেট গালায় তাঁকে দেখা গেল তিন রকম সাজে।

মেরিলিন মুনরো কি ফিরে এলেন? পপ তারকা বিলি এলিশের সাজ অনেকের মনেই সে প্রশ্ন আনল।

ইতিমধ্যে ‘শিটস্ ক্রিক’ দেখে ফেলেছেন অনেকেই। সেই সিরিজের তারকা ড্যান লেভি এমনই সাজে দেখা দিলেন হোয়াইট কার্পেটে। পোশাকে মানচিত্র, পাদুকায় ফুল নিয়ে বাকিদের থেকে একেবারেই আলাদা যেন তিনি।