Advertisement
২০ এপ্রিল ২০২৪
milind soman

শুধু কি চেহারায় মজে ভারতীয় নারী? উত্তর মিলবে মিলিন্দের কাছে

সেই যে ‘মেড ইন ইন্ডিয়া’ গানে এক পাত্রের মধ্যে থেকে বেরিয়ে এলেন টানটান চেহারার মিলিন্দ, তার পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে।

মিলিন্দ সোমন

মিলিন্দ সোমন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২১ ২১:৫৮
Share: Save:

আবেদন কি শুধুই চেহারায় থাকে? নাকি যাকে ভাল লাগে, তার সব কিছুতেই থাকে? তার জামাকাপড় থেকে জিনিসপত্র, সব! অনেকেই বলে এ সব কথার কথা। আসলে তেমনটাও হয় না। কিন্তু লোকে যা-ই বলুক, ভারতীয় নারীদের পছন্দ সংক্রান্ত শেষ কথা এখনও মিলিন্দ সোমন বলেই থাকেন। শুধুই কি তাঁর চেহারা নিয়ে চলে উন্মাদনা, ব্যবহৃত গাড়িটিও কম যায় না!

সেই যে ‘মেড ইন ইন্ডিয়া’ গানে এক পাত্রের মধ্যে থেকে বেরিয়ে এলেন টানটান চেহারার মিলিন্দ, তার পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। এ দেশের মহিলা মহলে যেন নতুন মাত্রা পেল যৌন আবেদনের সংজ্ঞা। ঠিক কেমন পুরুষ চায় ভারতীয় নারী? মিলিন্দের ভক্তকুল বলে থাকে, তাঁর চেহারায় যেমন আবেদন আছে, তেমনই রয়েছে মায়া। তাই বয়স বাড়লেও ভক্তের তালিকা ছোট হয়নি।

মিলিন্দের সেই আবেদনের কথা এ বার প্রমাণ করল একটি পুরনো গাড়ি। তা কেনার কেউ আছে কি না, নেটমাধ্যমে সেটুকুই জানতে চেয়েছিলেন মডেল-অভিনেতা। তার নীচেই বয়ে গেল মন্তব্যের বন্যা। মিলিন্দের ব্যবহার করা গাড়ির আবেদন কম নাকি? তা সে যত পুরনোই হোক না কেন।
গাড়ি কিনলে মালিককেও পাওয়া যাবে কি? সে প্রশ্নও করে বসলেন এক তরুণী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Fitness Tips milind soman Body Building
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE