Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Viral Video

প্রত্যেক মাসে স্ত্রীকে ১৭ কোটি টাকা হাতখরচ দেন স্বামী! কী ভাবে খরচ করেন দুবাইয়ের গৃহবধূ?

সম্প্রতি দুবাইয়ের এক তরুণীর ভিডিয়ো বেশ ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। তিনি ভিডিয়োতে জানিয়েছেন, গৃহবধূ হয়ে তিনি কী ভাবে কোটি কোটি টাকা খরচ করেন।

Monthly expense of a Dubai’s housewife is Rs 17 crore approx.

গৃহবধূর মাসিক খরচের খতিয়ান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ১৭:৩৭
Share: Save:

সমাজমাধ্যমে এখন ভ্লগিংয়ের রমরমা। হাতে ক্যামেরা তুলে নিজের সারা দিনের রোজনামচার ভিডিয়ো করে সমাজমাধ্যমে আপলোড করছেন মানুষ। আর সেই সব ভিডিয়ো থেকে মোটা অঙ্কের টাকাও রোজগার করছেন তাঁরা। সম্প্রতি দুবাইয়ের এক তরুণীর ভিডিয়ো বেশ ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। তিনি ভিডিয়োতে জানিয়েছেন, গৃহবধূ হয়ে তিনি কী ভাবে কোটি কোটি টাকা খরচ করেন। তরুণীর নাম মালাইকা রাজা। তাঁর খরচের অঙ্ক দেখে চোখ কপালে উঠেছে নেটাগরিকদের।

ভিডিয়োতে সারা মাস‌ে কোন খাতে কত খরচ করেন মালাইকা তার হিসাব দিয়েছেন মালাইকা। মালাইকা বলেন, প্রতি মাসে তাঁর সাধারণ টুকটাক কেনাকাটি করতে খরচ হয় ৫ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৪ লক্ষ ১৫ হাজার টাকা)। প্রতি মাসে মালাইকা গয়নাগাটি, ব্যাগ কিনতে খরচ করেন ১৫ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে ১২ লক্ষ টাকা)। কেবল খরচ নয়, মালাইকা বেশ বুদ্ধিমতীও বটে। তিনি প্রতি মাসে ২ লক্ষ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ১৬ কোটি ৬২ লক্ষ টাকা) বিনিয়োগও করেন। মালাইকা সাজগোজ নিয়েও বেশ খুঁতখুঁতে। সাজগোজের জন্য প্রতি মাসে তিনি খরচ করেন ২৩ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ১৯ লক্ষ টাকা)। এ ছাড়া খাওয়াদাওয়া, পার্টির খরচ তো রয়েছেই।

দুবাইতে থাকেন মালাইকা। ছেলে ও স্বামীকে নিয়ে সংসার করেন তিনি। পরিবারের সঙ্গে দেশ বিদেশে ছুটি কাটাতে যান তিনি। এক জন সাধারণ গৃহবধূর এত খরচ শুনে অবাক হয়েছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dubai Viral Video housewife Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE