Advertisement
০৩ মে ২০২৪
Crime Incident

বাবার থেকে চুরি করে প্রেমিককে টাকা দিত কিশোরী, ১২ লাখ হাতিয়ে হাজতে যুবক ও তাঁর মা

নাবালিকা প্রেমিকার সাহায্যে তার বাবার অ্যাকাউন্ট থেকে দফায় দফায় ৯ লক্ষ টাকা হাতিয়ে নেয় প্রেমিক এবং তাঁর মা। নাবালিকার বাবার অভিযোগ পেয়ে ওই তরুণ ও তাঁর মাকে গ্রেফতার করল মুম্বই পুলিশ।

বছর দু’য়েক আগে মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই তরুণের।

বছর দু’য়েক আগে মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই তরুণের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৪:৩২
Share: Save:

নাবালিকা প্রেমিকার সাহায্যে তার বাবার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ৯ লক্ষ টাকা চুরি করার অভিযোগে ২০ বছর বয়সি প্রেমিক এবং তাঁর মাকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। আটক করা হয়েছে ওই কিশোরীকেও।

বছর দু’য়েক আগে মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই তরুণের। কিন্তু প্রাপ্তবয়স্ক না হওয়ায় মেয়েটির পরিবার এই সম্পর্ক মেনে নেয়নি। তবে পরিবারের আপত্তি সত্ত্বেও সম্পর্ক চালিয়ে যাচ্ছিল ওই কিশোরী। কিছু দিন আগে ওই নাবালিকার বাবা এটিএমে টাকা তুলতে গিয়ে দেখতে পান, তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ৩০ হাজার টাকা উধাও। অথচ ব্যাঙ্কের তরফ থেকে টাকা কেটে নেওয়ার কোনও মেসেজ তাঁর ফোনে আসেনি। ওই ব্যক্তি তৎক্ষনাৎ ব্যাঙ্কে যান। সেখানে গিয়ে জানতে পারেন, এর আগেও তাঁর অ্যাকাউন্ট থেকে কয়েক লক্ষ টাকা, তাঁর মেয়ের প্রেমিকের মায়ের অ্যাকাউন্টে গিয়েছে। প্রতি বারই টাকা কেটে নেওয়ার বার্তা আসা মাত্রই ওই কিশোরী বাবার ফোন থেকে সেই মেসেজ মুছে দিত। শুধু তাই নয়, বাড়ির আলমারি থেকে ৪ লক্ষ টাকা চুরি করে প্রেমিককে দেয় ওই তরুণী। এই ভাবে মোট ১২ লক্ষ টাকা খোয়া যায় তাঁর। প্রেমিকের বাড়িতে ফোন করে পুলিশের ভয় দেখালে দেড় লক্ষ টাকা ফেরত দিয়ে যায়। কিন্ত বাকি টাকা দিতে অস্বীকার করায় কিশোরীর বাবা পুলিশে অভিযোগ জানান। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Relations
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE