Advertisement
২৩ জুন ২০২৪
Paris Hilton

Paris Hilton: হিরে-মুক্তো বসানো হাতা-খুন্তি! প্যারিস হিলটনের আজব হেঁসেল দেখে নিন

রান্না করতে পারেন না, তা-ও নিজের রান্নার শো পেয়ে গিয়েছেন নেটফ্লিক্সে। ক্রিস্টাল বসানো বাসন রয়েছে তাঁর হেঁসেলে। এমনই মহিমা প্যারিস হিলটনের।

প্যারিস হিলটন ও তাঁর হেঁসেলের ঝলক।

প্যারিস হিলটন ও তাঁর হেঁসেলের ঝলক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ১১:৫১
Share: Save:

কোনও দিন রান্না করেননি। অথচ নিজস্ব রান্নার শো পেয়ে গেলেন! খ্যাতনামী প্যারিস হলিটনের ক্ষেত্রে অবশ্য কিছুই আশ্চর্যের নয়। বৃহস্পতিবার থেকে সেই শো দেখানো হবে নেটফ্লিক্সে

তারকা মহলে পরিচিত নাম প্যারিস হিলটন। ঝলমলে সাজের জন্য বহু বার নজর কেড়েছেন তিনি। তবে ব্রিটনি স্পিয়ার্স থেকে কিম কারদাশিয়ানের মতো অন্য তারকাদের সঙ্গে তাঁর ঝগড়ার গল্প বেশি জায়গা করে নিয়েছে পেজ থ্রি’তে। খবরের শিরনামে থাকা প্যারিস হিলটন এবার পার্টি মহল ছেড়ে ক্যামেরার সামনে। রান্নার শো করছেন তিনি। কিন্তু নিজে রান্না করতে জানেন না। তা হলে কী থাকবে সেই শো’য়ে? তা এখনও জানা যায়নি। যা জানা গিয়েছে, তা হল সেই হেঁসেলের বাসনপত্র নিয়ে। সোয়ারভস্কি ক্রিস্টাল লাগানো হাতা-খুন্তিতে ভর্তি সেই হেঁসেল! অন্য বাসনও হয় হিরের মতো দেখতে, কিংবা তাঁর পোষ্য চিহুয়াহুয়ার মতো!

সোয়ারভস্কি দেওয়া খুন্তি।

সোয়ারভস্কি দেওয়া খুন্তি।

এমন অদ্ভুত বাসন কেন? প্রশ্নের উত্তরে প্যারিস জানিয়েছেন, প্রত্যেকটা জিনিসে যেন প্যারিস হিলটনের একটা ছাপ থাকে, সেই চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু এমন বাসনে কি আদৌ রান্না করা যায়? প্যারিসের কথায়, ‘‘হাতা-খুন্তি দিয়ে দিব্যি রান্না করা যাচ্ছে। তবে একটু সচেতন থাকতে হয়। নয়তো খাবারে ক্রিস্টালগুলো খুলে পড়ে যেতে পারে।’’ আমার-আপনার এই কথা শুনে চোখ কপালে উঠলেও প্যারিস হিলটনের সে বিষয়ে কোনও দুশ্চিন্তা নেই বললেই চলে!

রান্নার শোয়ে প্যারিস।

রান্নার শোয়ে প্যারিস।

প্রসঙ্গত বলে রাখা ভাল, সোয়ারভস্কি ক্রিস্টাল দুনিয়ার সবচেয়ে দামী ক্রিস্টালগুলির মধ্যে একটি। ম্যারিলিন মোনরু যে পোশাকটি পরে জন এফ কেনেডির জন্মদিনে গান করেছিলেন, তাতে ছিল ২৫০০ সোয়ারভস্কি। প্যারিস হিলটনের খুন্তিতে কতগুলি রয়েছে, তা অবশ্য জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Netflix Paris Hilton
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE