Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Kriti Sanon

Kriti Sanon: ‘মিমি’র জন্য ১৫ কেজি ওজন বাড়িয়েছিলেন কৃতী শ্যানন। দেখুন কী ভাবে ঝরালেন

অন্তঃসত্ত্বা চরিত্রে অভিনয় করার জন্য ১৫ কেজি ওজন বাড়িয়ে ছিলেন বলিউড অভিনেত্রী কৃতী শ্যানন। ফের কমালেন কী করে?

‘মিমি’ ছবিতে কৃতী।

‘মিমি’ ছবিতে কৃতী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ১৫:১৫
Share: Save:

চরিত্রের প্রয়োজনে ওজন বাড়িয়েছেন বলিউ়ডের বহু অভিনেতা-অভিনেত্রী। এই দলে সম্প্রতি নাম জুড়েছে কৃতী শ্যাননেরও। ‘মিমি’ ছবিতে এক সারোগেট মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তাই অন্তঃসত্ত্বা অবস্থার দৃশ্যগুলির জন্য ১৫ কেজি ওজন বাড়াতে হয়েছিল তাঁকে। কিন্তু খুব তাড়াতাড়ি ফের তাঁর ছিপছিপে শরীর ফিরিয়ে এনেছেন কৃতী। কী করে? অনুগামীদের জানালেন নেটমাধ্যমে।

কৃতী

কৃতী ছবি: সংগৃহীত

কৃতী সম্প্রতি তাঁর পুরনো এর ফিটনেস ভিডিয়ো পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। তিনি জানিয়েছেন, ছবির জনপ্রিয় গান ‘পরম সুন্ধরী’ ছবির প্রথম দিকে থাকলেও তার শ্যুটিং তিনি ফেলে রেখেছিলেন একদম শেষের জন্য। যাতে চটজলদি ওজন কমিয়ে ফেলারও অনুপ্রেরণা থাকে। কৃতী জানালেন, এর আগে কখনও এতটা ওজন বাড়াতে হয়নি তাঁকে। তাই ১৫ কেজি বাড়িয়ে ফেলা যতটা কঠিন ঠিল, কমানো তার চেয়েও বেশি ছিল। তিন মাস কোনও রকম শরীরচর্চা করেননি তিনি। এমনকি, যোগাভ্যাসও নয়। তাই শরীরের সব শক্তি, নমনীয়তা, একাগ্রতা— সবই যেন শূন্য নেমে গিয়েছিল।

কিন্তু হাল ছাড়েননি তিনি। পিলাটিস, কার্ডিয়ো, কেট্‌লবেল ওয়ার্কআউটের মতো বেশ কয়েক ধরনের ব্যায়াম ছিল তাঁর ফিটনেস রুটিনে। প্রথম দিকে তাঁর মাংসপেশি এতটাই শক্ত হয়ে গিয়েছিল যে হারের জয়েন্টগুলো মড়মড় করত। ধীরে ধীরে শক্তি ফিরে পেয়েছেন তিনি।

কম সময়ে ওজন কমানো বেশ কঠিন। অভিনেত্রীদের ক্ষেত্রে শরীর ফিট রাখা অবশ্য পেশাগত বাধ্যতা। কিন্তু আপনিও যদি কোনও বিশেষ কারণে ওজন কমাতে চান, বা ফিট থাকতে চান, তা হলে কৃতীর ভিডিয়ো দেখেও অনুপ্রাণীত হতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE