Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sri Lanka

Sri Lanka: শ্রীলঙ্কায় বিক্ষোভের মাঝে ঠোঁটে ঠোঁট যুগলের! কী বার্তা দিচ্ছেন তাঁরা?

শ্রীলঙ্কায় চারিদিকে শুধুই যেন হাহাকার! আর তারই মাঝে জ্বলজ্বল করছে ভালবাসার এক ছবি!

ভাইরাল সেই ছবি!

ভাইরাল সেই ছবি!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১৮:১২
Share: Save:

সরকার বিরোধী আন্দোলনে উত্তাল শ্রীলঙ্কা। দেশের অর্থনৈতিক অবস্থা একেবারে তলানিতে। দ্বীপরাষ্ট্র জুড়ে চলছে সংকটকালীন অবস্থা। আর্থিক মন্দা এমন জায়গায় পৌঁছিয়েছে যে, রাস্তায় নেমে বিক্ষোভ দেখাচ্ছেন সাধারণ মানুষ। জায়গায় জায়গায় সরকারের প্রতিনিধিদের কুশপুতুল দাহ করা হচ্ছে। নিত্য দিনের প্রয়োজনে ন্যূনতম খাবার, ওষুধ, জ্বালানি জোগান করতে হিমশিম খাচ্ছেন দেশবাসী। শ্রীলঙ্কার প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষ ও প্রধানমন্ত্রী রনিল বিক্রমসিঙ্ঘের প্রাসাদ দখল করে রেখেছেন বিক্ষোভকারীরা। চারিদিকে শুধুই যেন হাহাকার! আর তারই মাঝে জ্বলজ্বল করছে ভালবাসার এক ছবি!

দেশ জুড়ে এমন বিক্ষোভের মাঝেই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে এক জুটির চুম্বন দৃশ্য। ভাইরাল সেই ছবিতে দেখা যাচ্ছে পিছনে এক রাশ বিক্ষোভকারীর ভিড় আর তারই মাঝে প্রকাশ্যে একে অপরের ঠোঁটে ঠোঁট রেখেছেন এক যুগল। চারদিকে এত হিংসা, এত ক্ষোভ, এত হানাহানি আর মাঝে এই ছবি যেন কিছু অন্য কথাই বলছে। যদিও এই ছবি তুলে যুগল আদতে কী বার্তা দিতে চাইছেন তা স্পষ্ট নয়। তবুও নেটাগরিকরা কেউ কেউ বলেছেন, চারদিকে কী চলছে, তার হুঁশ কি আদৌ আছে এই যুগলের?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sri Lanka Sri Lanka Crisis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE