Advertisement
২৮ নভেম্বর ২০২২
police

Office Harassment: সহকর্মীর যৌনাঙ্গে হাত, স্বল্প দৈর্ঘ্যের বলে কটাক্ষ, চাকরি গেল পুলিশকর্মীর

সহকর্মীর গোপনাঙ্গ চেপে ধরে তা স্বল্প দৈর্ঘ্যের বলে চিৎকার করার অভিযোগে চাকরি গেল ব্রিটেনের উইলশায়ারের এক পুলিশ অফিসারের।

রক্ষকই যখন ভক্ষক

রক্ষকই যখন ভক্ষক ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২০ জুন ২০২২ ১৬:৫৮
Share: Save:

কর্মক্ষেত্রে যৌন হেনস্থার অভিযোগে দোষী সাব্যস্ত হলেন খোদ পুলিশ অফিসার নিজেই। সহকর্মীর গোপনাঙ্গ চেপে ধরে তা স্বল্প দৈর্ঘ্যের বলে চিৎকার করার অভিযোগে চাকরি গেল ব্রিটেনের উইলশায়ারের এক পুলিশ অফিসারের। ছাঁটাই হওয়া অফিসারের নাম অ্যাডাম রিডস।

Advertisement

উইলশায়ারের প্রশাসন সূত্রে খবর, সদ্য কাজে যোগ দেওয়া এক তরুণ পুলিশকর্মীকে সকলের সামনেই যৌন হেনস্থা করেন রিডস। সকলের সামনে প্যান্টের চেন খুলে রিডস ওই নবাগত পুলিশকর্মীর গোপনাঙ্গ চেপে ধরেন এবং গোপনাঙ্গের দৈর্ঘ্য ছোট বলে সকলেই সামনেই চিৎকার করেন। ২০২১ সালের নভেম্বর মাসে ঘটনাটি ঘটলেও ওই অধস্তন কর্মী ভয়ে কিছু বলতে পারেননি। সম্প্রতি তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সব কিছু খুলে বলেন। অভিযোগ পাওয়ামাত্রই ব্যবস্থা নেওয়া হয় রিডসের বিরুদ্ধে।

উইলশায়ার পুলিশের তরফে চালানো ট্রায়ালে রিডস নিজের মুখেই গোটা ঘটনার কথা স্বীকার করেছেন বলে খবর। কিন্তু রিডসের দাবি, গোটা বিষয়টি নিতান্তই ঠাট্টা ছিল। তবে তাঁর এই যুক্তি ধোপে টেকেনি। পাঁচ দিনের মধ্যেই সাজা শোনান বিচারকরা। সাজায় অবিলম্বে সমস্ত রকম প্রশাসনিক কাজ থেকে অবিলম্বে তাঁকে সরিয়ে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে। ভবিষ্যতে যেন তিনি আর কোনও দিন পুলিশ প্রশাসনের কোনও কাজে যুক্ত না হতে পারেন, নিশ্চিত করতে বলা হয়েছে তা-ও।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Advertisement
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.